মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
Breaking News
Home / পাবনা সদর / ৮০ লাখ টাকা ব্যয়ে একমাত্র মিউজিক কলেজে ‘শহীদ সাধন সংগীত’ মহাবিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি স্থাপন

৮০ লাখ টাকা ব্যয়ে একমাত্র মিউজিক কলেজে ‘শহীদ সাধন সংগীত’ মহাবিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি স্থাপন

পিপ : ৮০ লাখ টাকা ব্যয়ে ঢাকার বাইরে দেশের একমাত্র মিউজিক কলেজে ‘শহীদ সাধন সংগীত’ কলেজের নতুন ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে পাবনা সদর আসনের সাংসদ ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স এই কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।
পৌর শহরে শহীদ সাধন সঙ্গীত কলেজের চারতলা বিশিষ্ট ভবনের একতলা নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করে। পরে সদর উপজেলার দুবলিয়ায় সাড়ে ৩৫ লাখ টাকা ব্যয়ে ছয়গড়িয়া সাত্তার মন্ডলের বাড়ি থেকে হটোরা মন্তাজের বাড়ি পর্যন্ত সড়ক উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লাল, পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, কলেজ কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, কলেজের অধ্যক্ষ সোহেলা পারভীন ছবি, আওয়ামীলীগ নেতা শাজাহান মামুন, সেলিম হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।
এ সময় সাংসদ গোলাম ফারুক প্রিন্স বলেন, বর্তমান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। এজন্য তৃণমুল পর্যায়ে একের পর এক উন্নয়নকাজ করে চলেছে। শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট করে মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাচ্ছে এই সরকার। অথচ এই উন্নয়নে গা জ্বালা শুরু হয়েছে একটি মহলের। তারা চায় না বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াক। তারা নানাভাবে মিথ্যা সমালোচনা করে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। সবাইকে এসব বিভ্রান্তি ও ষড়যন্ত্র থেকে সতর্ক থাকতে হবে।

Check Also

সাংবাদিক শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতা পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁেচ থাকবেন-স্মরণসভায় বক্তারা

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শিবলী …

নির্বাচনী লড়াইয়ের জন্য সকল নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে-এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *