Breaking News
Home / পাবনা সদর / ৫৯ জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

৫৯ জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শফিক আল কামাল : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নব-নির্বাচিত ৫৯ জেলা পরিষদের চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি জেলা পরিষদের চেয়ারম্যানদের উদ্দেশ্যে সেবার মানসিকতা নিয়ে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দেশ ও জাতির কল্যাণে কাজ করার নির্দেশ দেন।
সোমবার (১৪ নভেম্বর) ২০২২ খ্রি. দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মিলনায়তনে এই শপথবাক্য পাঠ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৫৯ জেলা পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে আরও শপথ নেন ৬২৩ জেলা পরিষদ সদস্য।
পাবনা জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন। এর মধ্যে পাবনা জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য মোছা. আফিয়া খাতুন, মোছা. আনোয়ারা আহম্মেদ ও মোছা. আইরিন কিবরিয়া এবং সাধারণ আসনের সদস্য মো. সাইদুল ইসলাম, মো. আসলাম আলী, মো. আব্দুল জলিল, আহম্মেদ ফররুখ কবীর, মো. আসাদুল ইসলাম, মো. মাসুদ রানা, মো. নজরুল ইসলাম সোহেল, মো. কামরুজ্জামান টুটুল ও তফিকুজ্জামান রতন শপথ নেন।
এর আগে ২৭ অক্টোবর ২০২২ খ্রি. বাংলাদেশ নির্বাচন কমিশন, নির্বাচন কমিশন সচিবালয়, প্রশাসন শাখা থেকে জেলা পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১৬-এর ৪৩ বিধি মোতাবেক সংশ্লিষ্ট বিষয়ে নির্বাচিতদের গেজেট প্রকাশ করা হয়।
এছাড়াও ১২ নভেম্বর ২০২২ খ্রি. সকাল ৯ টায় রাজধানী ঢাকার কাকরাইল জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রধান কার্যালয়ে নির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও প্রধান নির্বাহী কর্মকর্তাদের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ শেষে চেয়ারম্যান ও সদস্যবৃন্দের মাঝে আমন্ত্রণপত্র ও শপথনামা বিতরণ করা হয়।
পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথবাক্য পড়িয়েছেন। আমি মহান আল্লাহ পাকের নিকট শতকোটি শুকরিয়া আদায় করি। সেই সঙ্গে তাঁর প্রতি অসংখ্য ধন্যবাদ জানাই এবং আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি আধুনিক পাবনা গড়তে দেশরতœ জননেত্রী’র আশির্বাদ এবং সবার নিকট আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করি। ………… জয় বাংলা ॥ জয় বঙ্গবন্ধু ॥

Check Also

জনগনের কল্যাণে রাজনীতি করে যেতে হবে -ডেপুটি স্পীকার

বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে জনগনের চাহিদা …

১০ ডিসেম্বর নিয়ে বিএনপি মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রচার ও প্রকাশনা কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *