Sunday , October 2 2022
Breaking News
Home / সাঁথিয়া / ১৩ মাসে উদ্ধার হয়নি অপহৃত শিশু, প্রশাসনের দ্বারে দ্বারে অসহায় পরিবার

১৩ মাসে উদ্ধার হয়নি অপহৃত শিশু, প্রশাসনের দ্বারে দ্বারে অসহায় পরিবার

সংবাদদাতা: ২০২১ সালের জুলাই মাসের ০৭ তারিখ রাত আনুমানিক ০৮ টা ৩০ মিনিটে আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়নাধীন রাজধরদিয়া গ্রামের আমিন উদ্দিন শেখের ছেলে নয়ন শেখ (১৪) বাড়ী থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। এ ঘটনায় নিখোঁজ নয়ন শেখের বড় ভাই রফিক শেখ পরের দিন ০৮ ই জুলাই আমিনপুর থানায় একটি সাধারণ ডাইরি করেন। ডাইরি করার অনেকদিন অতিবাহিত হলেও তাকে খুঁজে না পাওয়ায় থানায় অপহরণ মামলা করতে চাইলেও উপযুক্ত তথ্য প্রমানের অভাবে তা সম্ভব হয় নি। পরবর্তীতে নিখোঁজ নয়ন শেখের বাবা আমিন উদ্দিন শেখ ২০২১ সালের ০৯ ই আগষ্ট পাবনার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত -০৬ একটি পিটিশন মামলা দায়ের করেন। যার নং-৩৯/২০২১,ধারা ৩৬৪/৩৪। পরবর্তীতে বিজ্ঞ আদালত পিবিআই কে মামলা তদন্ত করার নির্দেশ প্রদান করে। পরবর্তীতে পিবিআই এর তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে ১৪ ই জুলাই ২০২২ তারিখে আমিনপুর থানায় ০৮ জন কে নামিক আসামি ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং-১০,ধারা ৩৬৪/৩৪,পেনাল কোড ১৮৬০। আমিনপুর থানার এসআই রনি সাহাকে মামলা পরিচালনার দ্বায়িত্ব প্রদান করেন আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী। বর্তমানে মামলাটি আমিনপুর থানার এসআই রনি শাহার তত্ত্বাবধানে আছে।
এ বিষয়ে নিখোঁজ নয়ন শেখের বাবা আমিন উদ্দিন শেখ বলেন, ১৩ মাস আমার ছেলে নিখোঁজ। আমি অনেক জায়গায় ঘুরে পরিশেষে থানায় মামলা এজাহার ভুক্ত করলেও আজ ২৫ দিনে আমার ছেলের খোঁজ পাওয়া তো দুরের কথা একটা আসামিও ধরা পড়েনি। তিনি কান্না বিজরিত কন্ঠে বলেন, যেখানে বাংলাদেশ পুলিশ অনেক বড় বড় আসামি অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করতে পারে সেখানে আমার ছেলের অপহরণ কারীদের কেন পুলিশ ধরছে আমার জানা নাই। হয়তো আইন গরীবের জন্য নয়! একজন সন্তান হারা বাবা হিসেবে আমি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিকট আমার ছেলেকে ভিক্ষা চাই।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সুজানগর -বেড়া) সার্কেল রবিউল ইসলাম বলেন, আমি মামলার তদন্ত কর্মকর্তা রনি সাহা কে বারবার নির্দেশ দিয়েছি আসামিদের গ্রেফতার করার জন্য।
অপরদিকে মামলার তদন্ত কর্মকর্তা রনি সাহা বলেন, নিখোঁজ নয়ন কে উদ্ধারের পাশাপাশি অপরাধীদের ধরতে নিয়মিত অভিযান পরিচালনা করেও তাদের পাওয়া যাচ্ছে না। আসামিরা পলাতক রয়েছে। এ সময় তিনি আসামি খুঁজে বের করতে সকলের সহযোগিতা কামনা করেন।

About admin

Check Also

সাঁথিয়ায় বিটিভির কৃষক বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আবু হানিফ খানঃ ২৫সেপ্টেম্বর রবিবার বিকাল ০৩ ঘটিকায় পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগ এর …

Leave a Reply

Your email address will not be published.