Breaking News
Home / সাঁথিয়া / সুস্থ্য মানবসম্পদ গড়ে তুলতে তৃণমূলে খেলাধুলা ছড়িয়ে দিতে হবে:- ডেপুটি স্পীকার

সুস্থ্য মানবসম্পদ গড়ে তুলতে তৃণমূলে খেলাধুলা ছড়িয়ে দিতে হবে:- ডেপুটি স্পীকার

জনগনকে শুধু খাদ্য, বস্ত্র, শিক্ষা ও বাসস্থানের নিশ্চয়তা নয়, সুস্থ্য ও পরিপূর্ণ মানবসম্পদ রূপে গড়ে তোলার জন্য বিনোদন অপরিহার্য। আর সুস্থ্য বিনোদনের প্রধান মাধ্যম খেলাধুলা, যুবসমাজকে মাদক ও ধুমপান থেকে যেমন দূরে রাখবে তেমনি আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তিও উজ্জ্বল করবে।
বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বেড়া শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে বিশ্বনেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত মেয়র গোল্ডকাপ আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বিনোদনের জায়গাগুলো সংকুচিত হয়ে আসছে। দেশীয় সংস্কৃতি ও দেশীয় খেলার উপলক্ষ্য মানুষ খুব কম পায়। মানুষকে বিনোদনের সুযোগ করে দিতে হবে। সুস্থ্য বিনোদনের সুযোগ পেলে জনগন তাতে অংশগ্রহণ করে, মাঠের হাজার হাজার দর্শক এটাই প্রমাণ করে। জননেত্রীর কাছ থেকে উৎসাহ পেয়েই এ ধরনের আয়োজন করা হয়েছ।
উদ্বোধনী ম্যাচে সিরাজগঞ্জ ফুটবল দল একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ৩-০ গোলের ব্যবধানে নারায়নগঞ্জ ফুটবল দলকে পরাজিত করে। সিরাজগঞ্জ ফুটবল দল প্রথমার্ধে একটি ও দ্বিতীয়ার্ধে দুটি গোল পায়।
অনুষ্ঠানের সভাপতি, বেড়া পৌরসভার মেয়র এস এম আসিফ রঞ্জন শামস শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এছাড়া সাথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাথিয়ার পৌর মেয়র, সাথিয়া উপজেলা নির্বাহী অফিসারসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Check Also

সাঁথিয়ার ধুলাউড়ি গণহত্যা দিবস

সাঁথিয়া প্রতিনিধিঃ ২৭ শে নভেম্বর পাবনার সাঁথিয়ার ধুলাউড়িতে ভয়াল হত্যাযজ্ঞের দিন। ওই দিন রাত আনুমানিক …

সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই-ডেপুটি স্পীকার

দেশের সর্বোচ্চ আইন সংবিধান। দেশ পরিচালনা, নির্বাচনী প্রক্রিয়া ও সবার অধিকার সংরক্ষনের সকল আইন এখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *