Thursday , August 11 2022
Breaking News
Home / সুজানগর / সুজানগরে চেয়ারম্যানের বিচারের দাবীতে আ.লীগ নেতা কর্মীদের মানববন্ধন

সুজানগরে চেয়ারম্যানের বিচারের দাবীতে আ.লীগ নেতা কর্মীদের মানববন্ধন

পিপ : পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগৈর নেতা কর্মিরা। গতকাল বৃহস্পতিবার সকালে ভায়না ইউনিয়নের কালিবাড়ি বাজারে নির্যাতিত আ.লীগ পরিবারের আয়োজনে এই মানববন্ধনে বক্তব্য দেন, সুজানগর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, ভায়না ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল গনি মেম্বার, সাধারণ সম্পাদক আবেদ মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হারেজ মল্লিক, সাবেক আইন বিষয়ক সম্পাদক পলাশ, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সরোয়ার হোসেন সৌরভ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শান্ত প্রমুখ।
বক্তারা বলেন, চেয়ারম্যান আমিন উদ্দিনের সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসি। গত ২৫ জুন বিকেলে চেয়ারম্যান ও তার লোক জন ভায়না ইউনিয়নের কালিবাড়ি বাজারে ককটেল বিস্ফারণ করে। এতে বেশ কয়েক জন্য আহত হয় এই ঘটনা তীব্র নিন্দা জানান এলাকাবাসী।
বক্তারা আরো বলেন, চেয়ারম্যানের পেটুয়া সন্ত্রাসী দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। সরকার দেওয়া সকল প্রণোদনা তসরুফ করছে। চেয়ারম্যানের বিরুদ্ধে কথা বললে মারপিট ও হত্যা হুমকি দেন। তারা চেয়ারম্যানের গ্রেফতার করে দূষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান বক্তারা।
এ ব্যাপারে সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিনের বলেন, তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ অসত্য।

About admin

Check Also

সুজানগরে বেশি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় জরিমানা

এম এ আলিম রিপন পাবনার সুজানগরে বেশি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় খন্দকার বিজনেস পয়েন্ট …

Leave a Reply

Your email address will not be published.