Breaking News
Home / পাবনা সদর / সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সহযোগিতায় ও পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে পাবনায় দুইদিন ব্যাপী সাহিত্য সম্মেলন শুরু

সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সহযোগিতায় ও পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে পাবনায় দুইদিন ব্যাপী সাহিত্য সম্মেলন শুরু

পিপ : সাংস্কৃতিক মন্ত্রনালয়ের সহযোগিতায় ও পাবনা জেলা প্রশাসনের উদ্যোগে পাবনায় দুইদিন ব্যাপী সাহিত্য সম্মেলন শুরু হয়েছে। গতকাল বুধবার সকালে জেলা শিল্পকলা মিলনায়তনে দুই দিন ব্যাপী এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনার পুলিশ সুপার মো: মহিবুল ইসলাম খান বিপিএম (পদোন্নাতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি), পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার ও পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান। কবি সাহিত্যকদের পক্ষে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. এম আব্দুল আলীম। পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, জেলা শিক্ষা অফিসার এসএম মোসলেম উদ্দিন, জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জরী খান সৌমি, বাংলা টিভি ও অনলাইন পত্রিকা নতুন চোখ প্রকাশক এসএম আলম, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মির্জা একে শহীদুল ইসলাম, এটিএন নিউজ ও দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি রিজভী জয় প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। শেষে জেলার ৯টি উপজেলার শতাধিক কবি সাহিত্যিক ও আবৃতিকারের হাতে ক্রেষ্ট তুলে দেওয়া হয়। আজ বৃহস্পতিবার কবি সাহিত্যিকদের স্বরোচিত কবিতা ও সংগীত পরিবেশিত হবে।

Check Also

সরকার শিক্ষা ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাচ্ছে – এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা সদর উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। …

জনগনের স্বাস্থ্য নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবেনা-গোলাম ফারুক প্রিন্স এমপি

পিপ : পাবনা সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *