Sunday , October 2 2022
Breaking News
Home / সাঁথিয়া / সাঁথিয়ায় ট্রেনে কেটে নিহত-১

সাঁথিয়ায় ট্রেনে কেটে নিহত-১

আবু হানিফ খানঃ সাঁথিয়ায় ট্রেনে কেটে একজনের মৃত্যু। সকাল ৭.৪৫ ঘটিকায়,রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ঢালারচর থেকে ছেড়ে এসে কাশিনাথপুর ডাববাগান ষ্টেশন ও রাজাপুর ষ্টেশনের মাঝামাঝি পাবনার সুজানগর উপজেলার চব্বিশ মাইল বাজার থেকে সাঁথিয়া উপজেলা রোডের কাশিনাথপুর ইউনিয়ন এর কলাগাছী ও ক্ষেতপাপড়া ইউনিয়ন এর রঘুরামপুর নামক রেলক্রসিং এ সকাল ৮.০০ ঘটি কার সময় এই দুর্ঘটনাটি ঘটে।
ট্রেন দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম- তুষার হোসেন সরদার (২৫) পিতা- মোঃ ওমর আলী সরদার গ্রাম- চরবোয়ালিয়া, ডাকঘর- আহম্মদ পুর,আমিনপুর,পাবনা।
তুষার হোসেন, প্রাণ কোম্পানির সাঁথিয়া শাখায় চাকরি করতো সেই সুবাদে সকাল ৭.৪৫ ঘটিকায় বাড়ি থেকে মটর বাইক যোগে অফিসে যাওয়ার উদ্দেশে রওয়ানা হয়েছিলো বলে পরিবারের লোকেরা জানিয়েছেন।
নিহত তুষার গত মাত্র ৬ (ছয়) মাস পূর্বে একই গ্রামের মোঃ মোছা কাজির মেয়ে মোছাঃ সুরাইয়া খাতুনকে বিয়ে করেছিল।
ট্রেনের ধাক্কায় দুর্ঘটনাকবলিত মটর বাইকটি তার শ্বশুর বাড়ি থেকে পেয়েছিলেন বলে নিহত তুষারের মামা আরশেদ মন্ডল বলেন।
ট্রেন দুর্ঘটনায় নিহতের ঘটনাটি সাঁথিয়া রেঞ্জে ঘটেছিল বিধায় প্রথমে সাঁথিয়া থানার এস আইন শফিক ঘটনাস্থলে আসলেও ট্রেনের বিষয় তাই ঈশ্বরদী / পাকসী থেকে জি আর পি অর্থাৎ রেলওয়ে পুলিশের এ এস আই, শফিকুল ঘটনাস্থলে এসে বলেন,পুলিশ সুপারের নির্দেশে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নিয়েজেতে চেয়েছিলেন কিন্তু পরিবার ও এলাকাবাসীর চাপে, পাবনা-২ আসনের মাননীয় সাংসদ আহমেদ ফিরোজ কবির এমপি মহোদয়ের সহযোগিতায় তুষারের লাশের দাফন কাজ সম্পুর্ন করা হয়ে।

About admin

Check Also

সাঁথিয়ায় বিটিভির কৃষক বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আবু হানিফ খানঃ ২৫সেপ্টেম্বর রবিবার বিকাল ০৩ ঘটিকায় পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন আওয়ামিলীগ এর …

Leave a Reply

Your email address will not be published.