Tuesday , July 5 2022
Breaking News
Home / সাঁথিয়া / সাঁথিয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার-২

সাঁথিয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার-২

পিপ : পাবনার সাঁথিয়ায় আঃ মতিন (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে সাঁথিয়া পৌরসভাধীন পুটিপাড়া গ্রামের মহির উদ্দিন ওরফে মহেরের ছেলে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে সাঁথিয়া পৌর সদরের পুটিপাড়া গ্রামের ক্যানেলের পাশে। এ ঘটনায় জুয়েল (৪০) নামের একজন আহত হয়েছে। জুয়েল উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে ও নাগডেমরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন রশিদের আপন ছোট ভাই। এ ঘটনায় পুলিশ রোববার দুুপরে নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ ও আবু সাইদ নামে এজাহারভূক্ত ২জন আসামিকে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আইনশৃংখলা সমুন্নত রাখতে এলাকার বিভিন্ন মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আঃ মতিন আত্মীয় বাড়ি থেকে দাওয়াত খেয়ে জুয়েলকে সাথে নিয়ে শনিবার রাতে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে তারা মতিনের বাড়ির অদুরে পুটিপাড়া গ্রামের ক্যানেলের পাশে পৌঁছানোর পর ৮-১০ জনের একদল সশস্ত্র দুর্বৃত্ত তাদের ঘিরে ধরে মতিন ও জুয়েলকে ধারাল অস্ত্র দিয়ে এলাপাতারিভাবে কোপাতে থাকে। এ সময় জুয়েল নামের যুবকটি আহতাবস্থায়ই দৌড়ে ক্যানেলে ঝাপ দিয়ে প্রাণে রক্ষা পান। দুবৃর্ত্তরা মতিনকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে স্থান ত্যাগ করে। এরপর জুয়েলের চিৎকার শুনে তার স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। স্থানীয় সুত্রে জানা গেছে, নির্বাচনের পর থেকে বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহামন হাফিজ ও সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদের সাথে বিরোধ চলে আসছিল।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন হত্যার প্রকৃত কারণ এখনও জানা যায়নি । তবে পূর্বশত্রুতা থাকতে পারে বলে পুলিশের ধারণা। তিনি বলেন শনিবার রাতেই মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রোববার (৫ জুন) সকালে লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেলারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ওসি আরও জানান নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুনর রশীদ বাদি হয়ে ১৯ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুটিপাড়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ এরই মধ্যে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে এবং আবু সাইদ নামে এজাহারভূক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

About admin

Check Also

বেড়ায় অবৈধ অমলিন শিশু খাদ্যের কারখানার সন্ধান অভিযানে এক লক্ষ টাকা জরিমানা আদায়

শিশুদের মানব দেহের জন্য ক্ষতিকর ও শিশু খাদ্যের ভেজাল কারখানার সন্ধান পায় বেড়া উপজেলা প্রশাসন। …

Leave a Reply

Your email address will not be published.