Breaking News
Home / চাটমোহর / সড়ক দুর্ঘটনায় নিহত চাটমোহরের তিন গরু ব্যবসায়ীর দাফন সম্পন্ন

সড়ক দুর্ঘটনায় নিহত চাটমোহরের তিন গরু ব্যবসায়ীর দাফন সম্পন্ন

চাটমোহর প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় নিহত চাটমোহরের তিন গরু ব্যবসায়ীর নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। সোমবার সকালে উপজেলার ছাইকোলা গ্রামে নিহত ৩ জনের পৃথক পৃথক নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এসময় নিহত ৩জনের স্ত্রী,ছেলে-মেয়ের মাতমে পরিবেশ ভারি হয়ে ওঠে। তিন জনের পরিবারেই চলছে শোকের মাতম।
গত রবিবার (৬ নভেম্বর) সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দোবিরগঞ্জ এলাকায় বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে তিন গরু ব্যবসায়ীসহ ৪জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।
নিহতরা হলেন,পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা দক্ষিণপাড়া গ্রামের আতাহার আলীর ছেলে আঃ সামাদ (৪৫),ছাইকোলা সবুজপাড়া গ্রামের শের মাহমুদ খান শেরুর খাঁ’র ছেলে ঠান্ডু খান (৪০),ছাইকোলা সড়কপাড়া গ্রামের ময়নাল ফকিরের ছেলে বোরহান ফকির (৫০) ও গুরুদাসপুর উপজেলার হাসমারী গ্রামের খলিলুর রহমানের ছেলে জরিপ উদ্দিন (৪৮)। এরা পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে ছাইকোলা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান নুরু জানান,নিহতদের নামাজে জানানা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে এবং স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর জানান,রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলস বাসের সাথে বিপরীতগামী একটি গরুবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেওয়া হলে আরো ২জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *