Breaking News
Home / চাটমোহর / শেষ মূহুর্তে জমজমাট কোরবানী পশুর হাট

শেষ মূহুর্তে জমজমাট কোরবানী পশুর হাট

চাটমোহর সংবাদদাতা
দুয়ারে কড়া নাড়ছে পবিত্র ঈ-উল-আযহা। আর মাত্র দু’দিন পরেই মুসলমানদের এ ধর্মীয় উৎসব। উৎসবের প্রধান আকর্ষণ কোরবানী। কোরবানী ।দিকে সামনে রেখে চাটমোহরসহ চলনবিল অঞ্চলের পশুর হাটগুলো এখন জমজমাট।
হাট ভরা গরু,লাঠি হাতে ঘোরাঘুরি করছেন ফড়িয়ারা। এসেছেন প্রচুর ক্রেতাও। চলছে দরদাম।দর দামে মিলে গেলেই কোরবানীর জন্য কেনা হচ্ছে গরু কিংবা ছাগল। ক্রেতা-বিক্রেতাদের এমনই সরগরম লক্ষ্য করা গেল গত বুধবার (৬ জুলাই) চাটমোহর পৌরসভার নতুন হাটে। দেশী গরুতে ভরে উঠেছিল হাটটি। বেচাকেনাও হয়েছে অনেক। শুধু হাটেই নয়,খামারেও কোরবানীর পশু বিক্রি হচ্ছে। অনেকেই হাটে না গিয়ে খামারে গিয়ে পছন্দের গরু কিনছেন। স্থানীয় ক্রেতাই বেশি বলে জানা গেল ক্রেতা আর বিক্রেতাদের সাথে কথা বলে।
এ অঞ্চলের অমৃতকুন্ডা,চাটমোহর পৌরসভার নতুন হাট,ছাইকোলা হাট,ভাঙ্গুড়ার শরৎনগর আর বড়াইগ্রামের জোনাইল হাটে আমদানি হচ্ছে প্রচুর গরু ও ছাগলের। আজ শুক্রবার ও আগামীকাল শনিবার এসকল হাট বসবে। ক্রেতারা শেষ মূহুর্তে কিনবেন তাদের পছন্দের কোরবানীর পশু।
চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সেকত ইসলাম জানালেন,সবাই যাতে নির্বিঘেœ কোরবানীর পশু কিনতে পারেন,সে জন্য সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *