Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / মাননীয় প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ও উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান আজ সোমবার দুপুরে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সাক্ষাতের সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উপাচার্য, উপ-উপাচার্য শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহিদদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন। এছাড়া আজ ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জম্মদিন স্মরণ করে দেশ ও জাতির জন্য তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে আছে বলে উল্লেখ করেন। বঙ্গমাতার অবদান জাতি শ্রদ্ধার সাথে সারাজীবন স্মরণ করবে বলে উপাচার্য উল্লেখ করেন।
মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎকালে উপাচার্য ও উপ-উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, প্রশাসনিক কর্মকান্ডসহ সার্বিক অগ্রগতি তুলে ধরেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাসহ সামগ্রিক উন্নয়নে ভবিষ্যত পরিকল্পনার কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। বিশ্ববিদ্যালয়ের চলমান অগ্রগতি অবগত হয়ে প্রধানমন্ত্রী আশ্বস্ত হন এবং সন্তোষ প্রকাশ করেন। এছাড়া ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়নে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যাবতীয় সহযোগিতার আশ্বাস দেন।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.