Breaking News
Home / চাটমোহর / ভাঙ্গুড়ায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি

ভাঙ্গুড়ায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম আপনকে (২৫) সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার সদর ইউনিয়নের কলকতি ঘাট এলাকায় তার উপর এই হামলা চালানো হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে মুমূর্ষ অবস্থায়ল পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজুল উপজেলার অষ্টমনীষা ইউনিয়নের অষ্টমনীষা বাজারের বাসিন্দা ও ইলেকট্রনিক্স ব্যবসায়ী। ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাক্তার কৌশিক খান জানান, সিরাজুলের হার্ট এবং ফুসফুসের ভেতর ব্লিডিং হতে পারে। তাই তার নাক মুখ দিয়ে রক্ত ঝরছে এবং শ্বাসকষ্ট হচ্ছে। এ ঘটনায় ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সিরাজুল ইসলাম উপজেলা শহর থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে অষ্টমনীষা বাজারে বসবাস করেন। সেখানে তার ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাবের মিটিংয়ে অংশ নিতে সিরাজুল ভাঙ্গুড়ায় আসেন। মিটিং শেষে মোটর সাইকেলে করে তিনি অষ্টমনীষার উদ্দেশ্যে রাত পৌনে দশটার দিকে রওনা দেয়। ভাঙ্গুড়া থেকে তিন কিলোমিটার দূরে নির্জন কলকতি ঘাট এলাকায় পৌঁছালে দুটি মোটর সাইকেলে ৬ জন দুর্বৃত্ত সিরাজুলকে পথ রোধ করে মোটর সাইকেল থেকে নামিয়ে ব্যাপক মারধর করে। পরে ওই রাস্তায় চলাচলকারী একজন ভ্যানচালক তাকে দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়। পরে এলাকাবাসী সিরাজুলকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা মুমূর্ষ হওয়ায় তাৎক্ষণিক সিরাজুলকে আপনকে সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত মেডিকেল অফিসার ।
ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রায়হান আলী বলেন, সিরাজুলের শারীরিক অবস্থা খুবই খারাপ। তাকে নিয়ে এখন হাসপাতালে আছি। থানায় অভিযোগ করা হয়েছে। দ্রুত এ বিষয়ে স্থানীয়ভাবে বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হবে।
ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, সাংবাদিকদের উপর হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। হামলাকারীদের অতি দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *