Breaking News
Home / চাটমোহর / ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল স্মার্টকার্ড ও সনদ বিতরণ

ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল স্মার্টকার্ড ও সনদ বিতরণ

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় ৬৫টি বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল স্মাটকার্ড ও সদনপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরের দিকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজনে পৌর সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে এই ডিজিটাল স্মাটকার্ড ও সদনপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য শেষ বীর মুক্তিযোদ্ধাদের স্মাটকার্ড ও সনদ গুলি বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে বিতরণ করেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকী বিল্লাহ, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল , ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু , উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মোকছেদুর রহমান ।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসাদুর রহমান বিএ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিলসহ প্রমুখ।
জানা গেছে, এ উপজেলার ৪০ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের সরাসরি হতে তুলে দেওয়া হয় এবং ২৫ জন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে এই স্মার্ট কার্ড ও সনদ তুলে দেওয়া হয়।
অনুষ্ঠান টি সঞ্চালন করেন উপজেলা সমাজ সেবা অফিসার মো. জাহিদুল ইসলাম।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *