Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ দপ্তরের স্টোরকিপার সহ ৪ মাদকসেবী গ্রেপ্তার

ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ দপ্তরের স্টোরকিপার সহ ৪ মাদকসেবী গ্রেপ্তার

পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের স্টোর কিপারসহ চার মাদকসেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের আজ সোমবার সকালে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে রোববার রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে পৌরশহরের বড়ালব্রিজ রেলস্টেশন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতেরা হলেন, উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের (সাময়িক বরখাস্তকৃত) স্টোর কিপার শরিফুল ইসলাম (৪০), জুয়েল রানা ডিপজল (২৫), লিটন আলী (২৭) ও রফিকুল ইসলাম রকি (২৭)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে ১১টার দিকে পৌরশহরের বড়ালব্রীজ রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তিন মাদকসেবীকে গ্রেপ্তার করি। এদিন বিকেলে গাঁজাসহ আরেকজনকে গ্রেপ্তার করা হয়। থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহেরের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়।
ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফয়সাল বিন আহসান বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদকসেবী তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আজ সোমবার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.