Breaking News
Home / চাটমোহর / ভাঙ্গুড়ায় গ্যাসট্যাবলেট সেবন করে আত্মহত্যা করলেন স্কুল ছাত্রী

ভাঙ্গুড়ায় গ্যাসট্যাবলেট সেবন করে আত্মহত্যা করলেন স্কুল ছাত্রী

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলার প্রত্যান্ত খানমরিচ ইউপি’র দাসবেলাই গ্রামের আলাউদ্দিন প্রাং- এর স্কুল পড়ুয়া কন্যা আজমেরী খাতুন (১৩)অভিমান করে গ্যসট্যাবলেট সেবন করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে।
ভূক্তভোগী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দাসবেলাই গ্রামের দরর্জী ব্যবসায়ী আলাউদ্দিন প্রাং -এর কন্যা আজমেরী খাতুন একই ইউনিয়নের করতকান্দি রোস্তমিয়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্রী ছিল ।চলতি বছরের ফ্রেরুয়ারি মাসে বখাটেদের ঝামেলার কারণে স্থানীয় স্কুল থেকে স্থানান্তর করে পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলা সদরে নবম শ্রেণিতে তাকে ভর্তি করান হয়। সম্পতি সে ঈদের ছুটিতে বাড়িতে আসে। রোববার ১৭ জুলাই দুপুরে অভিমান করে নিজ বাড়িতে সবার অগোচরে গ্যাসট্যাবলেট সেবন করে। সেবনের কিছু সময় পর অবস্থার অবনতি হলে তাকে গতরোববার রাতেই বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।
গতকাল সোমবার (১৮জুলাই) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আজমেরী হাসপাতালেই মৃত্যুবরণ করে। করতকান্দি রোস্তমিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ শামীময়ারা পারভীন জানান, নিহত আজমেরী খাতুন তার স্কুলে গত ফেরুয়ারি মাস পর্যন্ত নবম শ্রেনির ছাত্রী ছিল। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুঃ ফয়সাল বিন আহসান জানান,ভিকট্রিমের মৃত্যুস্থান বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে হওয়ায় সেখানে সদর থানায় ইউডি মামলা দায়ের হয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, ময়না তদন্ত শেষে সোমবার (১৮জুলাই) বিকাল ৫টায় এলাকার সুলতানপুর করবস্থানে দাফন করা হয়েছে।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *