Breaking News
Home / চাটমোহর / ভাঙ্গুড়ায় ইভটিজিংয়ের অপরাধে দুই বখাটে যুবককে অর্থদন্ড

ভাঙ্গুড়ায় ইভটিজিংয়ের অপরাধে দুই বখাটে যুবককে অর্থদন্ড

পিপ : পাবনার ভাঙ্গুড়ায় ইভটিজিং করার অপরাধে দুই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার (২৫ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলা নিবার্হী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ নাহিদ হাসান খান এ রায় দেন। দন্ডপ্রাপ্ত হলেন উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া পশ্চিমপাড়া গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২২) ও একই গ্রামের মোঃ হাছেন মোল্লার ছেলে মুরাদ আলী (২০)। ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আদালত সূত্রে জানা গেছে, উপজেলার দিয়ারপাড়া দাখিল মাদ্রাসায় গিয়ে ছোট ছোট কাগজে ফোন নম্বর ও প্রেমের কুপ্রস্তাব লিখে জনৈক ছাত্রীদের উত্যক্ত করছিল বখাটে আরিফুল ও মুরাদ। তখন শিক্ষার্থীরা বিষয়টি মাদ্রাসার অধ্যক্ষকে জানালে তিনি ইউএনওকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ৫ হাজার টাকা করে দুটি মামলায় ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত দু’জন যুবকই বিবাহিত বলে জানা গেছে। এ সময় ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ, মাদ্রাসার শিক্ষকগণ ও এলাকার জনসাধারণ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, ইভটিজিংয়ের মতো সামাজিক সমস্যার বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে সকলকে এগিয়ে আসতে হবে। ইভিটিজিংয়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *