মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
Breaking News
Home / পাবনা সদর / বেড়া আ.লীগের সভাপতি রঞ্জন-সম্পাদক আবু সাঈদ

বেড়া আ.লীগের সভাপতি রঞ্জন-সম্পাদক আবু সাঈদ

রোববার (২৯ মে) বিকেল ৩টার দিকে কমিটি ঘোষণা করেন ত্রি-বার্ষিক সম্মেলনস্থলে আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।
এসময় কার্যকরী সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।
দুপুর আড়াইটার দিকে প্রথম অধিবেশন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জন্য নাম জমা নেওয়া হয়। বেশ কিছুক্ষণ নাম জমা দেওয়ার জন্য সময় দেওয়া হলেও নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া আর কেউ নাম জমা দেননি। ‌ফলে দ্বিতীয় অধিবেশনে আমন্ত্রিত অতিথিরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদের নাম ঘোষণা করেন।
খুব দ্রুত সময়ের মধ্যে বেড়ার আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেন সৈয়দ আব্দুল আওয়াল শামীম।
এর আগে নানা বাধার মাঝেও বেলা ১১টার দিকে সম্মেলন শুরু হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক মোকসেদুল আলমের সঞ্চালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, ডা. রোকেয়া সুলতানা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও শামসুল হক টুকু প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মাজহারুল ইসলাম মানিক, জেলা যুবলীগ নেতা অ্যাড. বেলায়েত আলী বিল্লু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, বরড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু প্রমুখ।
দলের তৃণমূলের কয়েক হাজার নেতাকর্মী মিলিত হয় উপজেলার বিবি হাইস্কুল মাঠ প্রাঙ্গণে। দীর্ঘ ৭ বছর পরে আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এই সম্মেলন।

Check Also

সাংবাদিক শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতা পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁেচ থাকবেন-স্মরণসভায় বক্তারা

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শিবলী …

নির্বাচনী লড়াইয়ের জন্য সকল নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে-এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *