Breaking News
Home / পাবনা সদর / বিএনপি আন্দোলনে নামলে রাজপথে ‘মোকাবিলা’ করবে আ.লীগ : পাবনায় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

বিএনপি আন্দোলনে নামলে রাজপথে ‘মোকাবিলা’ করবে আ.লীগ : পাবনায় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক

পিপ : বিএনপি আন্দোলনে মাঠে নামলে আওয়ামী লীগ রাজপথে তাদের ‘মোকাবিলা’ করবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক। তিনি বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের কথায়। আওয়ামী লীগ বা বিএনপির কথায় নির্বাচন হবে না। ফলে বিএনপি যতই লাফালাফি করুক কোনো ফল হবে না। সংবিধান মেনেই এদেশে সব রাজনৈতিক দলের রাজনীতি করতে হবে।
পাবনার ঈশ্বরদীতে বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটি আয়োজিত দুই দিনব্যাপী লিচু মেলার উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এ কথা বলেন। আজ বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদীর বাংলাদেশ সুগারক্রপ রিসার্স ইন্সটিটিউট (বিএসআরআই) স্কুল মাঠে এই লিচু মেলা অনুষ্ঠিত হয়।
মন্ত্রী বলেন, ঈশ্বরদীর লিচুর সুনাম যেমন সারাদেশে রয়েছে তেমনি লিচু ছাড়াও বিভিন্ন ফলমূল ও সবজি উৎপাদনের ক্ষেত্রে ঈশ্বরদী অনেক এগিয়ে রয়েছে। সেই কারণে ঈশ্বরদীর লিচু ও সবজি রক্ষণাবেক্ষণের জন্য একটি আধুনিক প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র ও হিমাগার স্থাপন করা হবে। যাতে এই এলাকার কৃষকের জন্য উপকারে আসে।
এর আগে কৃষিমন্ত্রী ঈশ্বরদীর নওদাপাড়া গ্রামে লিচু বাগান পরিদর্শন, বিএসআরআইতে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল চিরঞ্জীব বঙ্গবন্ধুতে শ্রদ্ধা নিবেদন, বোরো ধানের নমুনা শস্য কর্তন ও আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র পরিদর্শন করেন।
দুই দিনব্যাপী আয়োজিত এই লিচু মেলায় সভাপতিত্ব করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন লিচু মেলার আয়োজক সংগঠন বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান ‘কুল ময়েজ’। মানপত্র পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী পৌরসভার প্যানেল মেয়র আবুল হাশেম। এ সময় উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম বকুল এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, রতœা চৌধুরী এমপি, লিলি চৌধুরী এমপি, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, পাবনা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, স্বর্ণপদকপ্রাপ্ত কৃষক শাজাহান আলী ‘পেঁপে বাদশা’ প্রমুখ।

Check Also

উন্নয়ন তরান্বিত করতে কর্ম চুক্তি সম্পাদন, সিটিজেন চার্টার, শুদ্ধাচার বাস্তবায়ন করতে হবে-জেলা প্রশাসক

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার …

সরকার শিক্ষা ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাচ্ছে – এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা সদর উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *