Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / বর্ষণে চাটমোহরে নি¤œাঞ্চল প্লাবিত,তলিয়েছে রাস্তাঘাট

বর্ষণে চাটমোহরে নি¤œাঞ্চল প্লাবিত,তলিয়েছে রাস্তাঘাট

চাটমোহর প্রতিনিধি
গত তিন দিনের টানা বর্ষণে ডুবে গেছে চাটমোহর পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের রাস্তা-ঘাট,ঘর-বাড়ি। প্লাবিত হয়েছে উপজেলার নি¤œাঞ্চল। পানি বের হতে না পারায় বিভিন্ন এলাকায় মারাত্মক জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। দিন ও রাতের প্রবল বৃষ্টিতে ডুবে গেছে রাস্তাঘাট। অনেকের বাড়ির উঠনে পানি থৈথৈ করছে। ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতি বৃষ্টির কারণে মানুষের দূর্ভোগ বেড়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার বিলচলন,ছাইকোলা,হরিপুর ও নিমাইচড়া ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করে দেখা গেছে লাগাতার বৃষ্টিতে এ অবস্থা সৃষ্টি হয়েছে। তলিয়ে গেছে সদ্য রোপন করা আমন ধানের চারা।
বিলচলন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকতার হোসেন জানান,তার ইউনিয়নের বেশ কিছু রাস্তা তলিয়ে গেছে। অর্ধশত বাড়ি-ঘর প্লাবিত হয়েছে। বৃষ্টির পানি বের হতে না পারায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। লোকজনকে পানি মারিয়ে চলাচল করতে হচ্ছে। বিষয়টি ইউএনও স্যারকে জানানো হয়েছে।
চাটমোহর পৌরসভার অধিকাংশ আবাসিক এলাকায় অতিবৃষ্টির কারণে বাসা-বাড়িতে পানি প্রবেশ করেছে। রাস্তাগুলো পানিতে তলিয়ে থাকায় কোনটি রাস্তা আর কোনটি জলাশয় চেনার উপায় নেই। ফলে ঝুঁকি নিয়ে চলছে হচ্ছে অটোভ্যান আর ইজিবাইক। বৃহস্পতিবারের বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়ে এসএসসি ও সমমানের পরিক্ষার্থীরা।
চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল বলেন, ‘বৃষ্টির কারণে পানি জমে গেছে। বাড়ি-ঘর প্লাবিত হওয়ার বিষয়টি তার জানা নেই। কোন চেয়ারম্যান বলেননি। এমন হলে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.