Tuesday , July 5 2022
Breaking News
Home / চাটমোহর / বর্তমান শেখ হাসিনা সরকার কৃষক বান্ধব সরকার —আব্দুল লতিফ তারিন

বর্তমান শেখ হাসিনা সরকার কৃষক বান্ধব সরকার —আব্দুল লতিফ তারিন

পাবনা (ভাঙ্গুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষকদের জন্য ভুর্ত্তকি মূল্যে সার, ডিজেল ও কৃষির আধুনিক যন্ত্রপাতি সরবারহ করে আসছেন। দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগকালে কৃষকদের মধ্যে প্রণোদনার বিনা মুল্যে সার ও বিভিন্ন শস্যের বীজ বিতরণ করে কৃষকদের ভাগ্যের উন্নয়ন করছেন। গ্রাম-গঞ্জের রাস্তাঘাট পাকাকরণের পাশা-পাশি প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে গেছে। দেশের কৃষকদের এখন বিদ্যুৎ আর সারের দাবিতে আন্দোলন করে গুলিতে প্রাণ দিতে হয় না। গতকাল ২৭ মে শুক্রবার বিকাল সাড়ে ৫টায় ভাঙ্গুড়া উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধা শহীদ এম হোসেন আলী অডিটোরিয়ামে কাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ভাঙ্গুড়া পৌর কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা কৃষকলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেজবাহুর রহমান রোজ এর সভাপতিত্বে এবং জেলা কৃষকলীগের কার্যনির্বাহী সদস্য দেওয়ান মাযহারুল ইসলাম মুন্নু’র সঞ্চালনায় ভাঙ্গুড়া পৌর কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন, পাবনা জেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব শহিদুর রহমান শহিদ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা কৃষকলীগের সদস্য জনাব তৌফিকুল আলম তৌফিক, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আসলাম আলী, অন্যানোদের মধ্যে বক্তব্য দেন, চাটমোহর উপজেলা কৃষকলীগের আহব্বায়ক আব্দুল মমিন, ভাঙ্গুড়া উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শুকুর মাহমুদ, ভাঙ্গুড়া পৌর কৃষকলীগের আহ্বায়ক আবু সাইদ বাবলু, কৃষকলীগ নেতা শাহাদাৎ হোসেন মুন্সি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে দেন, জেলা কৃষকলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেজবাহুর রহমান রোজ।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে প্রধান অতিথির পরিচালনায় কণ্ঠ ভোটে আবু সাইদ বাবলুকে সভাপতি, আবুল হাসনাত রিমুলকে সাধারণ সম্পাদক, মোঃ আলাউদ্দিন সরদারকে সহ-সভাপতি এবং মোঃ হেলাল উদ্দীনকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট ভাঙ্গুড়া পৌর কৃষকলীগের ত্রি-বার্ষিক কমিটি গঠিত হয়।

About admin

Check Also

ভাঙ্গুড়ায় অবৈধ ভাবে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের পাথর ঘাটা বিশিপাড়া বাসিন্দা সাবেক ইউপি চেয়ারম্যান আফসার …

Leave a Reply

Your email address will not be published.