Tuesday , July 5 2022
Breaking News
Home / পাবনা সদর / বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু পাবনায়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু পাবনায়

শহিদুল ইসলাম রিজু: পাবনায় যুব ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক ও বালিকা অনুর্ধ-১৭ টুর্ণামেন্ট শুরু হযেছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল সোমবার সকালে পাবনা শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনা ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান ও সহ- কমিশনার ভুমি পাবনা সদর কাওসার হাবিব । আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মো: রফিকুল ইসলাম, জলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রেজাউল হোসেন বাদশা, আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, কোষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী ও সদস্য মাহবুবুর রহমান বাচ্চু, কমিল হোসেন ও আকতারুজ্জামান জর্জ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
এ টুর্ণামেন্টে ৯টি উপজেলা ও সদর পৌরসভা সহ মোট ১০ দল অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে ৪টি খেলা অনুষ্ঠিত হয়। বালক বিভাগে সুজানগর উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে পাবনা সদর, অপর খেলা চাটমোহরকে ১-০ গোলে পরাজিত করে জয় পায় আটঘরিয়া দল এবং বালিকা বিভাগে সুজানগর দলকে ৬-০ গোলে পরাজিত করে পাবনা সদর দল, অপর খেলাটি চাটমোহরকে ২-০ গোলে পরাজিত করে জয় লাভ করে আটঘরিয়া উপজেলা দল।
উভয় খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন, জামিল আহম্মেদ, শামীম আহম্মেদ, আমিরুল ইসলাম ও সাগর। আগামী ২৭ মে ২০২২ তারিখে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

About admin

Check Also

এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রিয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published.