Tuesday , July 5 2022
Breaking News
Home / পাবনা সদর / বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন পাবনা পৌরসভা ও ফরিদপুর উপজেলা

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন পাবনা পৌরসভা ও ফরিদপুর উপজেলা

শহিদুল ইসলাম রিজু: পাবনায় যুব ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক ও বালিকা অনুর্ধ-১৭ জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে বালিকা দল থেকে পাবনা সদর উপজেলাকে ৪-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা পৌরসভা দল এবং বালক দলের সাঁথিয়া উপজেলাকে ১-০ গোলে পরাজিত করে ফরিদপুর উপজেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় গতকাল শুক্রবার বিকেলে পাবনা শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত এই ফাইনাল খেলায় বিপুল সংখ্যক দর্শকে মাঠ ছিল পরিপূর্ণ। সাঁথিয়া ও ফরিদপুর উপজেলা উভয় দলের খেলাটি হয়েছে তীব্র প্রতিদন্ডিতাপূর্ণ। উভয় দলের আক্রমন ও পাল্টা আক্রমনে এই ফাইনাল খেলাটি দর্শকরা উপভোগ করেন দারুনভাবে। ফাইনালে পাবনা বালিকা দলের শ্রেষ্ঠ খেলোয়ার হিসাবে মনোনিত করা হয় পাবনা পৌরসভা দলের সিনথিয়া এবং সেরা গোলদাতা নির্বচিত হয় পাবনা সদর উপজেলার আফরোজা। বালক দলের সর্বচ্চ গোলদাতা সাঁথিয়ার উপজেলা দলের হাসান এবং শ্রেষ্ঠ খেলোয়ার হিসাবে নির্বাচিত হয় ফরিদপুর উপজেলার নায়িম।
খেলা শেষে প্রাধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার, পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, পাবনা জেলা ক্রীড়া অফিসার রফিকুল ইসলাম, জলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রেজাউল হোসেন বাদশা, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, যুগ্ন সম্পাদক হোসনে আরা খাতুন হাওয়া, কোষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী ও সদস্য মাহবুবুর রহমান বাচ্চু,ু আকতারুজ্জামান জজ, শাহাদিয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মাহমুদুল হক ও জেলার প্রাক্তন খেলোয়ারগন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। উভয় খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন তুষার সরকার, আরিফুল ইসলাম, আনিস ও দিপু।
গত ২৩ মে-২০২২, শুরু হওয়া এ টুর্ণামেন্টে ৯টি উপজেলা দল ও পাবনা পৌরসভা দল সহ মোট ১০ টি দলের অংশ গ্রহনে ৯ টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

About admin

Check Also

এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রিয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published.