Thursday , August 11 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনা সদর উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

পাবনা সদর উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সংবাদদাতা : পাবনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০২২’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ১-০ গোলে সাহাদিয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলকে পরাজিত করে।
বুধবার বিকেলে পাবনা সদর উপজেলা পরিষদ মাঠে এই খেলাটি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন পাবনা সদর উপজেলার নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা। এসময় অন্যদের মধ্যে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অপিসার সাইফুল ইসলাম, সাংবাদিক আবুল কালাম আজাদ, এসএম ফুড এন্ড বেভারেজের মালিক মাহবুবুল আলম ফারুক, দাপুনিয়ার ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, মালঞ্চীর সাবেক চেয়ারম্যান নবাব আলী, পাবনা পৌরসভার কমিশনার আসাদুর রহমান রাজিবসহ শিক্ষক সমিতির প্রতিনিধিবৃন্দ ও শিক্ষা অফিসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
খেলাটি পরিচালনা করেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার রেফারী বদিউজ্জামান বেনু, আলামিন হোসেন ও আলাল মিয়া।
ধারা ভাষ্যে ছিলেন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষক ইয়াকুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ রানা ও সাহাদিয়ার স্কুলের সহকারী শিক্ষক মাহমুদুল হক।
বঙ্গবন্ধু গোল্ডকাপ এই খেলায় মোট ১১টি দল অংশ গ্রহন করে। ওয়ার্ড থেকে ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে এই খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় মালঞ্চী ইউনিয়নের কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ১-০ গোলে দাপুনিয়া ইউনিয়নের সাহাদিয়ার সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলকে পরাজিত করে।
এর আগে সকালে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চ্যাম্পিয়ন হয়েছে দোগাছি ইউনিয়নের মুনিবপুর মাহমুদা সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানার আপ টিকরী সরকারী প্রাথমিক বিদ্যালয়।
খেলা শেষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজয়ী ও বিজীত দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি বলেন, ছেলেমেয়েরা মোবাইল ফোন ও টেলিভিশনে সময় নষ্ট না করে খেলাধূলার চর্চা করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ চিরতরে বিদায় নিবে। তাছাড়া খেলোধূলা করেও বর্তমানে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ রয়েছে। এজন্য সকল অভিভাবকদের উচিত সন্তানদের প্রতি বেশি বেশি করে উৎসাহ প্রদান করা যেন তারা খেলাধূলায় মনোনিবেশ করে।

About admin

Check Also

পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী উৎযাপিত

রফিকুল ইসলাম সুইট : পাবনায় নানা আয়োজনে উৎযাপিত হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর …

Leave a Reply

Your email address will not be published.