Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিপুল ভেটে আবারও এবিএম ফজলুর রহমান সভাপতি, সৈকত আফরোজ সম্পাদক নির্বাচিত

পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিপুল ভেটে আবারও এবিএম ফজলুর রহমান সভাপতি, সৈকত আফরোজ সম্পাদক নির্বাচিত

পিপ : পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে এনটিভির স্টাফ রির্পোটার এবিএম ফজলুর রহমান বিপুল ভোটে সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ পুনরায় সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার (০৩ সেপ্টেম্বর ) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শান্তিপুর্ন ও উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৬৩ জন ভোটারের মধ্যে ৫৭ জন ভোট দেন। পরে গণনা শেষে রাত সাড়ে ৯টায় ফলাফল ঘোষণা করা হয়।
নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন- দুইজন সহ-সভাপতি মির্জা আজাদ (ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক পাবনার আলো) ও প্রফেসর শহিদুর রহমান শহিদ (সম্পাদক, দৈনিক নতুন বিশ্ববার্তা), যুগ্ম-সম্পাদক সরোয়ার উল্লাস (প্রথম আলো), অর্থ সম্পাদক সুশীল তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইয়াদ আলী মৃধা পাভেল (দৈনিক বিবৃতি), ক্রীড়া সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কলিট তালুকদার (যমুনা টেলিভিশন), কল্যাণ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় রফিকুল ইসলাম সুইট (বাসস) ও দপ্তর সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কানু সান্যাল (দৈনিক বাংলাদেশের খবর)।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন, রবিউল ইসলাম রবি (প্রধান সম্পাদক, দৈনিক পাবনা প্রতিদিন), ইয়াছিন আলী মৃধা রতন (সম্পাদক, দৈনিক বিবৃতি), আব্দুল মতীন খান (সম্পাদক, জোড়বাংলা), জহুরুল ইসলাম (দৈনিক দিনকাল, রেডিও টুডে), রাজিউর রহমান রুমী (একুশে টিভি ও মানব জমিন), আব্দুর রশিদ (দৈনিক ভোরের ডাক) ও আবু হাসনা মুহাম্মদ আইয়ুব (সম্পাদক আজকের ইতিহাস)।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট শাজাহান আলী মন্ডল ও অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু।
আগের দিন শুক্রবার সকালে সৌহৃদ ও আন্তরিক পরিবেশে সাধারণ সভা (জিএম) অনুষ্ঠিত হয়। সভায় সকলে ঐক্যমতের ভিত্তিতে ক্লাবকে উন্নয়ন ও আরো মর্যাদা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।উল্লেখ্য, পাবনা প্রেসক্লাব ১৯৬১ সালে প্রতিষ্ঠিত হয়।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.