Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনা ডিবি পুলিশের অভিযানে ৬ ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার !

পাবনা ডিবি পুলিশের অভিযানে ৬ ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার !

পিপ : ভুয়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ৬ সদস্যকে গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি মাইক্রোবাস, ওয়াকিটকি, হ্যান্ডকাপ, ঢাকা ডিবি পুলিশের পোশাকসহ পুলিশের কাজে ব্যবহ্নিত বিভিন্ন সরঞ্জামাদি।
আটককৃতরা হলো সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার দহাকালা গ্রামের মৃত-মোক্তার হোসেনের ছেলে মাসুদ করিম (৪৭) একই উপজেলার পাঙ্গাসী মধ্যেপাড়ার মৃত-সাবের প্রামানিকের ছেলে
আরিফুল ইসলাম ওরফে আরিফ (৩২), বড় পাঙ্গাসী প্রামানিক পাড়ার আব্দুল কাদের প্রামানিকের ছেলে মাসুদ রানা (২৯), পশ্চিমপাড়ার নান্নু মিয়ার ছেলে আরিফ (৩৩), শাহজাদপুর উপজেলার চর আঙ্গারু গ্রামের আব্দুর শুকুর মিয়া ছেলে শরিফুল ইসলাম (৩৮) ও ভোলার দুলারহাট গ্রামের মৃত আহমেদের ছেলে আলমগীর হোসেন ওরফে ড্রাইভার হোসেন (৩৫)।
শুক্রবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী জানান, গত ২৫ আগস্ট বেলা ১১টার দিকে পাবনার কাশিনাথপুর এলাকার জনতা ব্যাংক থেকে এক ব্যাক্তি ৮ লাখ টাকা তুলে ভ্যানযোগে আমিনপুরে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় একটি সাদা মাইক্রোকার ভ্যানের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকাসহ ওই ব্যাক্তিকে অপহরন করে নিয়ে যায়। এক পর্যায় টাকা নিয়ে নির্জন স্থানে ওই ব্যক্তিকে ফেলে তারা পালিয়ে যায়।
এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়ের হলে পাবনা ডিবি পুলিশের দল গত কয়েক দিনে ভোলা জেলার চরফ্যাসান,গাজীপুর এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভুয়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ৬ সদস্যকে গ্রেফতার করে করে। গ্রেফতারকৃতদের তিন দিনের রিমান্ড শেষে শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে মাসুদ করিমের বিরুদ্ধে বিভিন্ন জেলায় অপহরন, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ও মাদক সহ ১০টি, আরিফের বিরুদ্ধে অপহরন, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, মাদকসহ ৮টি, আরিফুল ইসলাম ওরফে আরিফের বিরুদ্ধে অপহরন, ছিনতাই, ডাকাতি, অস্ত্র ও মাদক সহ মোট ৬টি ও আলমগীর হোসেন ওরফে ড্রাইভার হোসেনের বিরুদ্ধে ছিনতাই,মাদকসহ ৪টি মামলা রয়েছে।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.