Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনা জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন পাকন

পাবনা জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন পাকন

আসন্ন জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে পাবনা জেলায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও আন্তর্জাতিক আণবিক সংস্থার সাবেক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আ স ম আবদুর রহিম পাকন।
শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের জনপ্রতিনিধি মনোনয়নয়ন বোর্ডে তাকে এবার নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে আওয়ামী লীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে ৬১ জেলা পরিষদের আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এটি নিশ্চিত করা হয়।
বীর মুক্তিযোদ্ধা আ স ম আবদুর রহিম পাকন ছাত্র জীবনে ছাত্রলীগ করার মধ্যদিয়েই আওয়ামী লীগের রাজনীতির সাথে ওৎপ্রোতভাবে জড়িত। তিনি ১৯৭২ সালে পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। সে সময় তিনি বঙ্গবন্ধুর নিবিড় সান্নিধ্য লাভ করেন। তিনি দীর্ঘদিন পাবনা জেলা আওয়ামীলীগের উদেষ্টা ছিলেন।
দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে আওয়ামীলীগের এ নেতা আ স ম আবদুর রহিম পাকন জানান, আমাকে এ পদে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করার জন্য বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সফল মন্ত্রী ওবায়দুল কাদেরসহ আমার জেলার তৃণমূল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাকে যে আশা-আকাঙ্খা নিয়ে দল মনোনয়ন দিয়েছে আশা করি জেলার উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে সকলে আমাকে নৌকা প্রতীকে ভোট দেবেন বলে আমি আশা করি।
এদিকে জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ত্যাগী আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা আ স ম আবদুর রহিম পাকন দলীয় মনোনয়ন পাওয়ায় পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বর্তমান জেলা পরিষদ প্রশাসক, জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, জেলা আওয়ামীলীগসহ সমস্ত অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা খুবই উৎফুল্ল, আনন্দিত। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে পাকনকে বিজয়ের মালা পরাবো ইনশাল্লাহ। এদিকে আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ক্রীড়া সংগঠকের সমর্থকরা আনন্দ করে ফেসবুকসহ সামাজিক মাধ্যমে তাকে শুভেচ্ছা জানায়।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.