Breaking News
Home / পাবনা সদর / পাবনা আটঘরিয়ায় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র ১ম সেমি-ফাইনাল অনুষ্ঠিত

পাবনা আটঘরিয়ায় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র ১ম সেমি-ফাইনাল অনুষ্ঠিত

শফিক আল কামাল : পাবনার আটঘরিয়ায় বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান ফনি মিয়া গোল্ডকাপ ফুটবল ট্যুর্ণামেন্টের ১ম সেমি-ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। শনিবার (০৫ নভেম্বর) ২০২২ খ্রি. বিকেলে আটঘরিয়া পৌরসভার উদ্যোগে আটঘরিয়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত গোল্ডকাপ ফুটবল ট্যুর্ণামেন্টের ১ম সেমি-ফাইনাল ম্যাচটির শুভ উদ্বোধন করেন পাবনা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন। তিনি বলেন খেলাধুলা মানুষের মনকে বিকশিত করে, সুস্থ সবল শরীর গঠনে সাহায্য করে। তরুণ সমাজকে ফেসবুক আসক্তি থেকে দুরে রাখতে এবং মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। আমি আয়োজকদের ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানিয়ে খেলা দেখার সুযোগ করে দেওয়ার জন্য।
আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে গোল্ডকাপ ফুটবল ট্যুর্ণামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।
গোল্ডকাপ ফুটবল ট্যুর্ণামেন্টের সার্বিক সমন্বয় সাধন করেন আটঘরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তানভীর ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের নব-নির্বাচিত ৮নং ওয়ার্ডের সদস্য মো. কামরুজ্জামান টুটুল, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মি।
ট্যুর্ণামেন্টের ১ম সেমি-ফাইনাল ম্যাচটিতে রাজশাহী দল ও শাহজাদপুর দল অংশগ্রহন করে। সমস্ত কলেজ মাঠে দর্শকদের ছিল উপচে পড়া ভীর। খেলায় উভয় দলই তীব্র প্রতিদন্ধিতায় একটি করে গোল করে ড্র করে। পরে ট্রাইবেকারের মাধ্যমে রাজশাহী দল শাহজাদপুর দলকে পরাজিত করতে সক্ষম হয়। আগামী ১১ নভেম্বর শুক্রবার ট্যুর্ণামেন্টের ২ম সেমি-ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

Check Also

জনগনের কল্যাণে রাজনীতি করে যেতে হবে -ডেপুটি স্পীকার

বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে জনগনের চাহিদা …

১০ ডিসেম্বর নিয়ে বিএনপি মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রচার ও প্রকাশনা কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *