Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনায় সাজানো বোমা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনায় সাজানো বোমা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের কোলচরী গ্রামে“ সাজানো বোমা হামলার প্রতিবাদে” সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মকছেদ আলী প্রামানিক।
শনিবার দুপুরে পাবনা প্রেস কøাব সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে মকছেদ আলী বলেন, গত ৮ আগষ্ট রাতে পুর্ব শত্রুতার জের ধরে কোলচরী গ্রামের মজিদ ডাক্তারের নেতৃত্বে ৩০ জনের সন্ত্রাসী বাহিনী আমার ভাতিজি সহ ৫-৬ জনকে হামলা কওে আহত করে। এই ঘঁনা ধামাচাপা দেয়ার জন্য মজিদ ডাক্তার তার বাড়ির সামনে নিজেরাই বোমা ফাটিয়ে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করে। তিনি আরো বলেন, আমাকে বালু দস্যু বলা হয় প্রকৃত পক্ষে আমি অবৈধ বালু ব্যবসার বিরুদ্ধে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জালাল উদ্দিন বিশ^াস, আব্দুল জলিল বিশ^াস, আব্দুস সামাদ খান জানু, আব্দুল ওহাব প্রামানিক প্রমূখ।
এ ব্যাপাওে মজিদ ডাক্তারের ছেলে রিপন বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা, অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা এবং সম্মানী মানুষ। আমার বাবা কোরচরী গোরস্থানে মসজিদ এবং মাদ্রাসা গড়ে তোলে। এই মসজিদ এবং মাদ্রাসা দখলে নেয়ার জন্যই মকছেদ মরিয়া হযে উঠেছে। মকছেদ শুধু বালু দস্যূই নয় কি রকম মানুষ এলাকাবাসী জানে। মকছেদের আমিত্বর কাছে সবাই অসহায়। মকছেদ সর্ম্পকে বলতে রুচিতে বাঁধে।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.