Breaking News
Home / পাবনা সদর / পাবনায় শেখ রাসেল দিবস উপলক্ষে কিশোর ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনায় শেখ রাসেল দিবস উপলক্ষে কিশোর ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম রিজু: পাবনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেখ রাসেল দিবস উপলক্ষে কিশোর খেলোয়ারদের নিয়ে এক ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে কিশোর দুই দলের এ প্রতিযোগিতায় সবুজ দলকে ১-০ গোলে পরাজিত করে জয় পেয়েছে লাল দল। খেলা শেষে প্রধান অতিথি থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন। এছাড়া এসময় যুব ও ক্রীড়া মন্ত্রাণলয়ের পক্ষ থেকে পাবনা জেলার অসচ্ছল ক্রীড়াবিদদের মধ্যে ৫ হাজার টাকা করে অনুদানের চেক, মোট ৮০জনকে প্রদান করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার ও অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
আরও উপস্থিত ছিলেন পাবনা জেলা ফুটবল সাব কমিটির আহবায়ক মো: আবুল কালাম আজাদ, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, কাষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য সবনম মনজিলা খানম মিতা, আক্তারুজ্জামান জর্জ, রিজভী আহম্মেদ রেজা, ক্রীড়া সংগঠক শামসুল আলম, আকরাম হোসেন মিনু, পাবনা জেলার প্রাক্তন ফুটবলার আমিনুল হক বাবলু, আতিয়ার হোসেন মুছা, মোহাম্মদ আলী জিন্না, মনি ও মিলু সহ অন্যরা। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন জাহাঙ্গির আলম, শামীম আহম্মেদ দেলোয়ার হোসেন ও মো: দিপু।

Check Also

উন্নয়ন তরান্বিত করতে কর্ম চুক্তি সম্পাদন, সিটিজেন চার্টার, শুদ্ধাচার বাস্তবায়ন করতে হবে-জেলা প্রশাসক

রফিকুল ইসলাম সুইট : পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার …

সরকার শিক্ষা ব্যবস্থা উন্নয়নে কাজ করে যাচ্ছে – এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা সদর উপজেলার চর ঘোষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *