Wednesday , August 17 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনায় যুবলীগ নেতা শাকিলকে কুপিয়ে জখম; প্রতিবাদে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

পাবনায় যুবলীগ নেতা শাকিলকে কুপিয়ে জখম; প্রতিবাদে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

পাবনায় যুবলীগ নেতা শাকিলের ওপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় তার সাথে থাকা লক্ষাধিক টাকাও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। মঙ্গলবার (০২ জুলাই) রাত ২ টার দিকে আটুয়া কলাবাগান এলাকায়এ হামলার ঘটনা ঘটে।
জানা যায়, ব্যবসায়িক ও রাজনৈতিক কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন শাকিল। হঠাৎ কলাবাগান সড়কে কিছু সন্ত্রাসী তার এ রাস্তা অবরোধ করে। এরপর আচমকাই তাকে মারধর শুরু করে। হাতে থাকা রড, লাঠি দিয়ে পিটানো হয় তাকে৷ এসময় ছুরি দিয়ে ভিন্ন ভিন্ন জায়গায় একাধিক জখমও করা হয়। শাকিল চিৎকার শুরু করলে স্থানীয় কয়েকজন তাকে উদ্বারের লক্ষ্যে এগিয়ে আসলে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। এরপর জরুরী চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।
এ ঘটনায় ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ প্রকাশের লক্ষ্যে বুধবার রাতে জেলা যুবলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল বের করা হয়। শহীদ বুলবুল সরকারি কলেজের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সভা। সভায় জেলা যুবলীগ এর আহ্বায়ক সনি বিশ্বাসের সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিকের পরিচালনায় বক্তব্য দেন নেতৃবৃন্দ ।এ ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে তারা বলেন, শাকিলের মত একটি ছেলের ওপর হামলা করে নিজেদের ঘুণে ধরা মানুষ ছাড়া কিছুই প্রকাশ করা যায় না৷ প্রশাসনের নিকট উদাত্ত আহ্বান আপনারা এই ঘৃণিত হামলার সুষ্ঠু বিচার নিশ্চিত করুন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ খান, জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য ফাহিমুল কবির খান শান্ত, শাহিনুর রহমান পলাশ, ওসমান গণি, নাসির উদ্দিন শুভ, সোহার্দ্য বসাক সুমন, আসিফ ইকবার জনি, রবিউল ইসলাম শিশির, আব্দুল্লাহ আল মামুন ও আহসান হাবিব সহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

About admin

Check Also

পাবনায় বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচি মধ্যদিয়ে জেলা আ.লীগের জাতীয় শোক দিবস পালন

পাবনায় বিনম্র শ্রদ্ধা আর দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের …

Leave a Reply

Your email address will not be published.