Tuesday , July 5 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনায় চারটি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দিয়েছে প্রশাসন

পাবনায় চারটি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দিয়েছে প্রশাসন

পিপ : প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় পাবনা সদরের একটি ক্লিনিক ও সাঁথিয়ায় তিনটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে। জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক অভিযান চালিয়ে পাবনা শহরের আল শাফি জেনারেল হাসপাতাল ও সাঁিথয়া উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ এবং সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জান্নাতুল ফেরদৌস বৈশাখী অভিযান চালিয়ে সাঁথিয়া পৌর সদরে হালিমা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, নিউ যমুনা ডায়াগনস্টিক সেন্টার ও আতাইকুলার মোহনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে। এ সময় তিনটি ডায়াগনস্টিক সেন্টারে মালিকই প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। গত বুধবার স্বাস্থ্য অধিদপ্তর ৭২ ঘণ্টার সময় দিয়ে এসব প্রতিষ্ঠানে অভিযান চালানোর নির্দেশ দেন।
নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সাঁথিয়া পৌর সদরে হালিমা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখেন সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ আল মামুন। সুত্র জানায়, এ প্রতিষ্ঠানের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় অভিযানের সময় প্রতিষ্ঠান বন্ধ করে মালিক পলাতক থাকায় ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।
এ বিষয়ে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জান্নাতুল ফেরদৌস বৈশাখী সরকারের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, কাগজপত্র নেই এমন কোনো প্রতিষ্ঠান চালু রাখতে দেওয়া হবে না।
পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী বলেন, বৈধ কাগজ ছাড়া কোন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার চালাতে দেওয়া হবেনা।

About admin

Check Also

এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রিয় আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published.