Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনায় ওএমএস ও টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

পাবনায় ওএমএস ও টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

রফিকুল ইসলাম সুইট : “শেখ হাসিনার বাংলাদেশ- ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় উদ্বোধন করা হয়েছে ওএমএস, টিসিবি ও খাদ্য বান্ধব পণ্য বিক্রয় কার্যক্রম।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে পাবনা শহরের পশ্চিম সাধু পাড়া চামড়া আড়ৎ এলাকায় এই কর্মসুচী উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক বিশ^াস রাসেল হোসেন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রনালয়ের উপ-সচিব মো: কামরুজ্জামান, এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আফরোজা আক্তার, পৌরসভার মেয়র শরীফ প্রধান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ তানভীর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল ইসলাম, খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত সদও এলএসডি মোহম্মদ আলী মিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি গন।
জেলা খাদ্য নিয়ন্ত্রক সুত্রে জানাগেছে, ওএমএস এর চাল প্রতি কেজি ৩০ টাকা দরে বিক্রয় করা হচ্ছে। টিসিবি কার্ডধারীগণ ৫ কেজি করে মাসে দুই বার ক্রয় করতে পারবে। শুক্র শনি বার বাদে সপ্তাহে ৫দিন বিক্রয় হবে। টিসিবি পণ্য ১০ থেকে ২৫ সেপ্টেম্ব বিক্রয় কার্যক্রম চলবে। খাদ্য বান্ধব কর্মসুচীর চাল বিক্রয় হবে ১৫ টাকা কেজি দরে। প্রতিমাসে পাবেন ৩০ কেজি করে চাল। এ কর্মসুচীর আওতায় জেলার ৯টি উপজেলার ১৭২ টি বিক্রয় কেন্দ্র খোলা হয়েছে বলে জানায় জেলা খাদ্য বিভাগ।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.