Breaking News
Home / পাবনা সদর / পাবনায় ব্রাজিলের সমর্থকরা তৈরি করেছেন ১২শ” ফুট দৈর্ঘ্যের পতাকা

পাবনায় ব্রাজিলের সমর্থকরা তৈরি করেছেন ১২শ” ফুট দৈর্ঘ্যের পতাকা

হাতে গোনা আর কয়েক দিন বাকী,দোয়ারে করা নারচ্ছে কাতার ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা। ইতোমধ্যে প্রিয় দলগুলো নিয়ে সমর্থকদের মাঝে শুরু হয়েছে উৎসবের আমজে। শহর থেকে গ্রাম, পথে-ঘাটে শোভা যাচ্ছে প্রিয় দলের পতাকা। তারই অংশ হিসেবে পাবনায় ১২শ” ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে হলোস তুলুস কান্ড ঘটিয়েছে ব্রাজিলের সমর্থকরা।
এমন উদ্যোগে খুশি ঐ গ্রামের মানুষ। তাদের সাধুবাদ জানিয়েছেন আর্জেন্টিনা দলের সমর্থকরা। ব্রাজিলের সমর্থকদের আশা,নেইমারের হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি।
বিশ্বকাপ ফুটবল উন্মাদনা বাংলাদেশে কতটা, তা এই ছবিই বলে দেয়। শিশু, কিশোর, তরুণ, যুবক সবাই ব্রাজিলের সমর্থক। নেইমার আর ব্রাজিলকে ভালোবেসেই বানিয়েছেন ১২শ” ফুট দৈর্ঘ্যের পতাকা। পাবনা সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চল হেমায়েতপুর ইউনিয়নের চরশিবরামপুর গ্রামে দি মোয়াজ ক্লাবের উদ্যোগে ব্রাজিল সমর্থক যুব সমাজের উদ্যোগে বানানো হয়েছে এই পতাকা।
শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে গ্রামের সড়কে পতাকা নিয়ে আনন্দ মিছিল করে সমর্থকরা। সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের স্লোগান। পরে র‌্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেয় ব্রাজিলের ১২শ” ফুট দৈর্ঘ্যের পতাকাটি।
ব্রাজিলের সমর্থক দি মোয়াজ ক্লাবের সভাপতি মামুন অর রশিদ,সদস্য শাওন, মনির, মিঠুন,আশিক, আছের, লিমন, বলেন, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমাকে ভালবেসে তারা এই পতাকা বানিয়েছেন। তাদের আশা, এবারের বিশ্বকাপ ট্রফি উঠবে নেইমারের হাতে।
তাদের এই উদ্যোগ ও ভালবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ। ব্রাজিলের সমর্থকদের শুভ কামনা জানিয়েছে আর্জেন্টিনা সমর্থকরাও। একই গ্রামের আর্জেন্টিনা সমর্থক আব্দুল আল মামুন বলেন, আমি নিজে আর্জেন্টিনা দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা ব্রাজিলের ভালোবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।
মাঠে পায়ের যাদুতে খেলার লড়াইয়ে মেতে উঠেন আর্জেন্টিনা, ব্রাজিল। আর মাঠের বাইরে স্নায়ু যুদ্ধে নামে তাদের সমর্থকরা। এক্ষেত্রে পিছিয়ে নেই বাংলাদেশও। তারই জ্বলন্ত উদাহরণ পাবনার সমর্থকদের ১২শ’ফুট দৈর্ঘ্যরে পতাকা।

Check Also

জনগনের কল্যাণে রাজনীতি করে যেতে হবে -ডেপুটি স্পীকার

বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে জনগনের চাহিদা …

১০ ডিসেম্বর নিয়ে বিএনপি মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রচার ও প্রকাশনা কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *