Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / পাবনায় বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচি মধ্যদিয়ে জেলা আ.লীগের জাতীয় শোক দিবস পালন

পাবনায় বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচি মধ্যদিয়ে জেলা আ.লীগের জাতীয় শোক দিবস পালন

পাবনায় বিনম্র শ্রদ্ধা আর দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে জেলা আওয়ামীলীগ।
কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ,দোয়ার মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ।
সোমবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।পরে জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল । অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন’র বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
বক্তব্য কালে তিনি বলেন, বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তারা দেশকে অস্থিতিশীল, অশান্ত পরিবেশ সৃষ্টি করতে চায়। আজকের এই শোক দিবসে শোককে শক্তিতে রূপান্তরিত করে ঐক্যবদ্ধভাবে বিএনপিকে প্রতিহত করতে হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি। তাই এখনই সময় বিএনপিকে দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার।সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তাদের উৎখাত করতে হবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি,পৌর আওয়ামী লীগের সভাপতি এড তসলিম হাসান সুমন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, জেলা যুবলীগের আহবায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আজাদ,জেলা যুবলীগের আহবায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমদ শরীফ ডাবলু, সহ-সভাপতি রফিকুল ইসলাম রুমন,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালী,সাধারণ সম্পাদক কৌহিনুর ফেরদৌস কনা প্রমুখ। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা দোয়া পরিচালনা করেন মাওলানা সাখাওয়াত হোসেন সাঁকো। দোয়া শেষে কার্যালয়ের সামনে সহস্রাধিক পথচারী দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন দলের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল কালাম আজাদ বাবু, সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত আলী বিল্লু, সাবেক ত্রার্ন সম্পাদক শাওয়াল বিশ্বাস, পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.