Breaking News
Home / পাবনা সদর / পাবনায় আনন্দ-উল্লাসে প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পাবনায় আনন্দ-উল্লাসে প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পাবনায় শুক্রবার দিনব্যাপী আনন্দ-উল্লাসে দেশের জনপ্রিয় দৈনিক প্রথম আলোর ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পাবনা প্রেসক্লাব মিলনায়তনে প্রথম আলোর পাঠক শুভানুধ্যায়ী, হকার ও এজেন্টদের নিয়ে এ অন্ষ্ঠুানের আয়োজন করে বন্ধুসভা।
সকালে শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্যদিয়ে দিনের কর্মসুচি শুরু হয়। বিকেলে চলে শুভেচ্ছা পর্ব। এ পর্বের শুরতেই জাতীয় সঙ্গীত পরিবেশন করেন পাবনা বন্ধুসভার বন্ধুরা।
শুভেচ্ছা পর্বে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য এ এস এম মোস্তফা কামাল খান বলেন, প্রথম আলো সমাজের অসহায় নিপিড়িত মানুষের কথা যেমন বলে, তেমন অন্যায় অবিচার তুলে ধরে। প্রথম আলোর এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক।
পাবনা সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক আখতার জামান বলেন, প্রথম আলো হচ্ছে একটি ভালোবাসা। সকালে ঘুম থেকে উঠে প্রথম প্রিয়তমা স্ত্রী, তার পরেই প্রথম আলোকে দেখি। আবার কখনও কখনও বুকে আগলে ঘুমিয়ে পরি। তাই প্রথম আলো আমার কাছে প্রিয়তমার মত।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর পাবনা প্রতিনিধি সরোয়ার মোর্শেদ। শুভেচ্ছা জানান, পাবনা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান, পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাসট্রিজের জোষ্ঠ্য সহ-সভাপতি আলী মুর্তজা বিশ^াস সনি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো. হাবিবুল্লাহ, জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী, মাছরাঙ্গা টেলিভিশনের উত্তরাঞ্চলীয় ব্যুরা প্রধান উৎপল মির্জা, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক আব্দুল আলীম ও চিকিৎসক রাম দুলাল ভৌমিক ও সরকারি মহিলা কলেজের সহযোগি অধ্যাপক আব্দুল খালেক মিঠু প্রমুখ।
আরও উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহম্মেদ উল হক রানা, কার্যনিবাহী পরিষদের সদস্য জহুরুল ইসলাম, পাবনা ড্রামা সার্কেলের সাধারণ সম্পাদক ভাষ্কর চক্রবর্তি প্রমুখ।
শুভেচ্ছা পর্ব শেষে অতিথিবৃন্দ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন। প্রতিযোগিতায় দেড় শতাধিক শিশু-কিশোর অংশ নেয়। এছাড়া অনুষ্ঠানে গান গেয়ে শোননান বন্ধু ফাহমিদা চাঁদনী ও বর্ষা। নাচ পরিবেশন করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বন্ধুসভার বন্ধুরা। আবৃত্তি করে শোনায় অহনা।
অনুষ্ঠানটি সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বন্ধুসভার সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান নাহিদ, বন্ধু শাওন, ত্বোহা হারুনর রশিদ ও মানব হোসেন ।

Check Also

জনগনের কল্যাণে রাজনীতি করে যেতে হবে -ডেপুটি স্পীকার

বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে জনগনের চাহিদা …

১০ ডিসেম্বর নিয়ে বিএনপি মানুষের মধ্যে গুজব ছড়াচ্ছে-সাহাবুদ্দিন চুপ্পু

পিপ : আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টামন্ডলীর সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রচার ও প্রকাশনা কমিটির চেয়ারম্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *