Wednesday , August 17 2022
Breaking News
Home / চাটমোহর / পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চাটমোহরে আনন্দ শোভাযাত্রা

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চাটমোহরে আনন্দ শোভাযাত্রা

চাটমোহর প্রতিনিধি
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে শনিবার (২৫ জুলাই) সকালে বের হয় বর্নার্ঢ আনন্দ শোভাযাত্রা। সাড়ে ১০টায় দলীয় কার্যালয় থেকে বাদ্যযন্ত্র সহকারে আনন্দ শোভঅযাত্রাটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাঙাত্রায় অংশ নিয়ে ‘স্বপ্নের পদ্মা সেতু’র ইতিহাসের অংশীদার হলো চাটমোহরবাসী।
শোভাযাত্রা শেষে দলায় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে উপেজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে পদ্মা সেতু নির্মাণ করায় তাঁর প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন এবং চাটমোহরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান। এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবে যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিন মিয়া।
এসময় উপজেলা আওয়ামীলীগের নেতা খন্দকার বজলুল করিম খাকছার,আবুল হোসেন ধনী,ছাইকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম,নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান খোকন,সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরজাহান বেগম মুক্তি,এস এম ফরহাদ লাভলু,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,জেলা পরিষদের সাবেক সদস্য হেলাল উদ্দিন,সাইদুল ইসলাম পলাশ, যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,মহিলা আওয়ামী লীগের আহবায়ক সাজেদা রহমান,স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এস এম আঃ মান্নান মাস্টার,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিব বিশ^াস,ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির খান,সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমু,যুবলীগ নেতা হুমায়ুন কবির রাজিব,ছাত্রলীগের মেহেদী হাসানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজনের দ্¦িতীয় পর্বে সন্ধ্যায় চাটমোহর সরকারি কলেজ মাঠে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

About admin

Check Also

চাটমোহরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

চাটমোহর প্রতিনিধি যথাযথ মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে সোমবার (১৫ আগস্ট) পাবনার চাটমোহরে জাতির জনক …

Leave a Reply

Your email address will not be published.