চাটমোহর

দৈনিক আমাদের বড়ালের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর থেকে প্রকাশিত দৈনিক আমাদের বড়ালের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গত মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও কেক কাটা।
শুরুতে আলোচনা সভায় দৈনিক আমাদের বড়ালের বার্তা সম্পাদক এম এ জিন্নার সভাপতিত্বে ও সম্পাদক হেলালুর রহমান জুয়েলের সঞ্চালনায় বক্তব্য দেন, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্র,চাটমোহর প্রিন্সিপাল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ অব্দুর রহিম কালু,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম,চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ জিয়ারুল হক সিন্টু,হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।
এসময় দৈনিক সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন,কালবেলা প্রতিনিধি ইকবাল কবির রন্জু, দৈনিক যুগান্তর প্রতিনিধি পবিত্র তালুকদার,আজকের পত্রিকা প্রতিনিধি শুভাশীষ ভট্টাচার্য্য তুষার,তৃতীয় মাত্রার প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু,উদ্দীপন একাডেমিক কেয়ারের পরিচালক জাহিদ হাসান জুয়েল,শিক্ষক আলামিন সরকার,সালাউদ্দিন খান সোহেল,আলমগীর কবির প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button