মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
Breaking News
Home / পাবনা সদর / জেলা প্রশাসনের আয়োজনে পাবনায় পদ্মা ব্রিজের ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠান

জেলা প্রশাসনের আয়োজনে পাবনায় পদ্মা ব্রিজের ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠান

তানভীর ইসলাম
দীর্ঘদিন হয়ে গেছে বাংলার মানুষের বহু প্রতিক্ষার কাঙ্ক্ষিত ফল হিসেবে বাস্তবে দৃশ্যমান পদ্মা সেতু। প্রমত্তা পদ্মার স্রতে ব্রিজ তৈরি করা অনেক কষ্টসাদ্ধ হলেও সারা বিশ্বের দরবারে আজ মাথা উঁচু করে স্থাপিত হয়েছে পদ্মা সেতু।
২৫ জুন সকালে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশ নেতৃ শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন ঘোষণা করেন। গণমাধ্যম থেকে তিনি দশ বারোটা কালো গাড়ি নিয়ে সেতুতে উদ্বোধনী আনুষ্ঠানিক শোভা যাত্রা শুরু করে দেন।
এরই ধারাবাহিকতায় সারা দেশে এক যোগে ভার্চুয়ালি অনুষ্ঠানটি উদযাপিত হয়।
গত শনিবার সকাল দশটায় পাবনা জেলা প্রশাসনের আয়োজনে পাবনা স্বাধীনতা চত্বরে ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম, জেলা পরিষদের নির্বাহী অফিসার কাজী আতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আফরোজা আখতার, স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ মোখলেছুর রহমান, জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিন, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, জেলা সমবায় অফিসার মোঃ সোলাইমান বেগ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, যুব লীগের আহ্বায়ক আলী মর্তূজা বিশ্বাস, শিল্পপতি রানা বিশ্বাস, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ হাসান রশিদ হোসাইনী, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ রানা, পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান এবং পাবনা সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এডি. (উর্ধতম কর্মকর্তা) ও অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। এসময় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা বৃন্দ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠন উপভোগ করতে র‍্যালী নিয়ে পাবনা স্বাধীনতা চত্বরে সমবেত হন। এসময় অনুষ্ঠান শুরুর আগে সকল অতিথি বৃন্দের সমন্বয়ে পাবনার প্রধান সড়কে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়েছিল। র‍্যালী পাবনার প্রধান সড়ক থেকে শুরু করে পাবনা পুলিশ লাইন মোড় অতিক্রম করেছে।

Check Also

সাংবাদিক শফিকুল ইসলাম শিবলী ও সেরাজুল ইসলাম তোতা পাবনার সাংবাদিকদের মনিকোঠায় চিরদিন বেঁেচ থাকবেন-স্মরণসভায় বক্তারা

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি শফিকুল ইসলাম শিবলী …

নির্বাচনী লড়াইয়ের জন্য সকল নেতাকর্মীদের প্রস্তুত হতে হবে-এমপি প্রিন্স

মিজানুর রহমান: পাবনা পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *