Sunday , October 2 2022
Breaking News
Home / পাবনা সদর / জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ জেলা আওয়ামী লীগ

জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ জেলা আওয়ামী লীগ

দলীয় নির্দেশ মেনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ পাবনা জেলা আওয়ামীলীগ।
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা মেনে নির্বাচনী কর্মসূচী পালন ও দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক যৌথসভা শেষে দলীয় নেতাকর্মীরা সাংবাদিকদের এসব কথা জানানো হয়।
নেতাকর্মীরা জানান, আওয়ামীলীগ একটি সুশৃঙ্খলিত একটি দল। দল যা নির্দেশ দেয় আমরা সেটিই মেনে চলি। এক্ষেত্রে এবারও ঐক্যবদ্ধ হয়ে দলের মনোনীত প্রার্থীকেই বিজয়ী করতে হবে।
বিদ্রোহী প্রার্থীর ব্যাপারে নেতাকর্মীরা জানান, আমাদের এখানে একজন বিদ্রোহী প্রার্থী রয়েছে। তাকে মনোনয়ন পত্র প্রত্যাহার করতে অনুরোধ জানানো হয়েছে। এতেও তার অবস্থান পরিবর্তন না হলে দলীয় ব্যবস্থা নেয়া হবে।
সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স’র আহ্বানে এবং জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল’র সভাপতিত্বে একটি যৌথসভা অনুষ্ঠিত হয়।
এছাড়া সভায় উপস্থিত ছিলেন, ঈশ্বরদী-আটঘরিয়া আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, ভাঙ্গুড়া-ফরিদপুর- চাটমোহর আসনের সংসদ সদস্য মকবুল হোসেন সহ জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভায় নবনিযুক্ত ডেপুটি স্পীকার এ্যাড. শামসুল হক টুকুর সংবর্ধনার বিষয়েও আলাপ হয়।

About admin

Check Also

রণেশ মৈত্রের মরদেহে ডেপুটি স্পীকারের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার একজন প্রিয় মানুষ ছিলেন রণেশ মৈত্র। সাংবাদিকতা ও সাহিত্যে তাঁর ছিল সাবলীল পদচারণা। …

Leave a Reply

Your email address will not be published.