Wednesday , August 17 2022
Breaking News
Home / চাটমোহর / জন্মভূমি চাটমোহরের শাহপুরে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন ডিআইজি মোজাম্মেল হক

জন্মভূমি চাটমোহরের শাহপুরে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হলেন ডিআইজি মোজাম্মেল হক

চাটমোহর প্রতিনিধি
বাংলাদেশ পুলিশের উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) আলহাজ¦ মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার) পিপিএম বলেছেন,প্রায় আট বার রাষ্ট্রীয় ও অন্যান্য পদক পেয়েছি। কিন্তু আমার জন্মস্থান,আমার আঁতুরঘর শাহপুর গ্রামের মানুষেন অকৃত্রিম এই ভালবাসা আমার কাছে বিশেষ কিছু।
বুধবার (১৩ জুলাই) রাতে নিজ জন্মভূমি চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামে গ্রামবাসীর আয়োজনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কিনি এ কথা বলেন। সংবর্ধনা অনুষ্ঠানে গ্রামের হাজারো মানুষের বঅলাবাসায় সিক্ত হলেন ডিআইজি মোজাম্মেল হক। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন স্মার্ট ফোন ব্যবহারের ক্ষেত্রে যতটুকু মঙ্গল,ততটুকুই করতে হবে। মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে ভূমিকা রাখতে হবে।
শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মূলগ্রাম ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাটমোহরের আরেক কৃতি সন্তান শিক্ষা মন্ত্রনালয়ের উপ-সচিব মোঃ আঃ রহিম,রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক প্রফেসর মোঃ সালাহ উদ্দিন সেলিম ও বিশ^ ব্যাংকের কনসালটেন্ট প্রকৌশলী ওসমাণ গণি। মোঃ আফসার আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো বক্তব্য দেন,সহকারী অধ্যাপত শরিফুল ইসলাম,ইউপি সদস্য আঃ কুদ্দুস রেজা,মনিরুল ইসলাম প্রমুখ। মেষে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

About admin

Check Also

চাটমোহরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

চাটমোহর প্রতিনিধি যথাযথ মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে সোমবার (১৫ আগস্ট) পাবনার চাটমোহরে জাতির জনক …

Leave a Reply

Your email address will not be published.