মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
Breaking News
Home / চাটমোহর / চাটমোহর পৌরসভার সড়কের বেহাল দশা,সিসি ঢালাই কাজ হচ্ছে নিম্নমানের

চাটমোহর পৌরসভার সড়কের বেহাল দশা,সিসি ঢালাই কাজ হচ্ছে নিম্নমানের

বিশেষ প্রতিনিধি
চাটমোহর পৌরসভার প্রধান সড়কসহ অধিকাংশ সড়কই এখন চলাচলের অযোগ্য। খানাখন্দে ভরা রাস্তাগুলোতে সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ কারণে সাধারণ মানুষের দূর্ভোগ লাঘব হচ্ছেনা। অধিকাংশ সড়কেরই বেহাল দশা। এদিকে পৌরসভার বিভিন্ন মহল্লার সড়কগুলোতে সিসি ঢালাই করা হচ্ছে। নি¤œমানের কাজ করে ঢালাই দেওয়া হলেও,তা যেন দেখার কেউ নেই।
চাটমোহর বাসস্ট্যান্ড হতে নার্সারী অভিমুখে রাস্তাটি যেন মরণ ফাঁদ। বড় বড় গর্ত হয়ে পানি জমে থাকছে সারা বছর। এই সড়ক উন্নয়নে কোন পদক্ষেপ নেই। সৃষ্টি হয়েছে স্থায়ী জলাবদ্ধতা। উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে বৃষ্টি হওয়া মাত্রই পানি জমে যায়,কারণ এখানে রয়েছে গর্ত। পরিষদের প্রধান ফটকের অদূরে প্রধান সড়কেও একই অবস্থা। প্রথম শ্রেণীর পৌরসভার প্রধান সড়কটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। বিভিন্ন মহল্লার রাস্তাগুলোর অবস্থাও খারাপ।
এদিকে বিভিন্ন মহল্লায় তৈরি হচ্ছে আরসিসি রাস্তা। ঠিকাদার ইচ্ছেমতো সব কিছু করছে। রড বাঁধাসহ সিডিউল মোতাবেক কোন কিছু হচ্ছেনা বলে অনেকের মন্তব্য। কিন্তু কেউ দেখছেনা। সরকারি অর্থ লুটপাট করা হচ্ছে প্রকাশ্যে। এ বিষয়ে ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী পত্রিকায় না লেখার জন্য বলেন। একাধিবার ফোন করেও মেয়রের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Check Also

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

অবৈধ লটারি বিক্রির অভিযোগে চাটমোহরে ভ্রাম্যমান আদালতে ৭ জন যুবকের কারাদন্ড

চাটমোহর প্রতিনিধি পাবনার ঈশ^রদীতে অনুষ্ঠিত তাঁত,বস্ত্র ও কুটির শিল্প মেলার নামে চাটমোহরে অবৈধ লটারি বিক্রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *