Breaking News
Home / চাটমোহর / চাটমোহর থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার,মাদকদ্রব্য উদ্ধার

চাটমোহর থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার,মাদকদ্রব্য উদ্ধার

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর থানা পুলিশ গত এক মাসে হত্যা মামলার আসামীসহ একাধিক চাঞ্চল্যকর মামলাসহ বিভিন্ন মামলার আসামীকে গ্রেফতার করেছে। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ ১৯জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে গাঁজা,হেরোইন ও ইয়াবা ট্যাবলেট। এছাড়া একাধিক চুরির ঘটনায় চোর সনাক্ত করাসহ ৫জনকে গ্রেফতার করেছে। গত ১০ সেপ্টেম্বর থেকে গতকাল ৪ অক্টোবর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই সাফল্য অর্জন করে থানা পুলিশ। চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন জানান,মাননীয় পুলিশ সুপার আকবর আলী মুন্সি স্যারের নির্দেশনায় এবং সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন স্যারের সার্বিক তত্বাবধানে অভিযান চালিয়ে একমাসে এই সাফল্য আসে।
জানা গেছে,গত ১১ সেপ্টেম্বর হান্ডিয়ালে দিনের বেলায় এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ঘটনার এক ঘন্টার মধ্যে আসামী রমজান আলীকে গ্রেফতার করে। গত ২৫ মেপ্টেম্বর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের মহরমখালী গ্রামে দুটি শিশুকে ধর্ষন চেষ্টার ঘটনা ঘটে। পুলিশ ৩ ঘন্টার মধ্যে আসামী আজগর আলী (৬০) কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
এদিকে চাটমোহর থানা এলাকায় একাধিক চুরির ঘটনায় থানা পুলিশ চোর সনাক্ত করতে সক্ষম হয়েছে। চুরির ঘটনায় সন্দেহজনক ৫জনকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীসহ ১৯জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার করা হয়েছে ২৫ লিটার চোলাই মদ,১ দশমিক ২০ গ্রাম হেরোইন,৬৩৫ গ্রাম গাঁজা ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৫টি মামলা হয়েছে।
এই এক মাসে অভিযান পরিচালনা করে ৪টি সাজার আসামীসহ জিআর ও সিআর মামলায় পরোয়ানাভুক্ত ৪৯জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে চাটমোহর থানা পুলিশ।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন দৈনিক আমাদের বড়ালকে জানান,পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে অপরাধীদের বিরুদ্ধে। থানা এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে কাজ করছে, চলমান শারদীয় দুর্গাপূজার মন্ডপে মন্ডপে পুলিশ ডিউটির ক্ষেত্রে ব্যাপক তৎপর রয়েছে। ওসি বলেন,আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ সব সময় তৎপর রয়েছে। এজন্য তিনি চাটমোহরবাসীর সহযোগিতা কামনা করেন।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *