Breaking News
Home / চাটমোহর / চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলামের বদলীজনিত বিদায় উপলক্ষে পৃথক দুইটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুরে চাটমোহর প্রিন্সিপ্যাল এসোসিয়েশনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু। অধ্যক্ষ আঃ রহিম কালুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আঃ হামিদ মাস্টার।
এদিকে গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে স্থানীয় সকল এনজিও’র পক্ষ থেকে ইউএনও মোঃ সৈকত ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এসময় বিভিন্ন এনজিও’র নির্বাহী প্রধান ও প্রতিনিধি উপস্থিত ছিলেন।
দুইটি অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম বলেন,আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আমি কথনও অন্যায়ের সাথে আপোষ করিনি। প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে হয়তো অনেকের সাথে রাগত স্বরে কথা বলেছি। কিন্তু সেটা মানুষের স্বার্থে,এলাকার স্বার্থে। তিনি আগামীতে যেন সততা ও নিষ্ঠার সাথে সকল দায়িত্ব পালন করতে পারেন,এজন্য সকলের দোয়া চেয়েছেন।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *