Breaking News
Home / চাটমোহর / চাটমোহর উপজেলার সাবেক চেয়ারম্যান,সাবেক মেয়র ও বিএনপি নেতা হীরার বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ

চাটমোহর উপজেলার সাবেক চেয়ারম্যান,সাবেক মেয়র ও বিএনপি নেতা হীরার বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ

চাটমোহর প্রতিনিধি
তুচ্ছ ঘটনায় লোকজন নিয়ে কাজী মিঠু নামের এক ব্যক্তিকে মারপিট ও উঠিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে চাটমোহর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক,সাবেক সদস্য সচিব,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র হাসাদুল ইসলাম হীরার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী।
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার রেলবাজার এলাকা থেকে মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোডাউন রোডে গিয়ে শেষ হয়। মিছিল থেকে হীরার বিচার দাবি করা হয়।
এর আগে বুধবার (২৬ অক্টোবর) বিকেলে চাটমোহর মথুরাপুর মিশনগেট এলাকায় রেলবাজারের কয়েকজন যুবকের সাথে বিএনপি নেতা হীরার এক আত্মীয়ের স্ত্রীকে ইভটিজিং করার অভিযোগ করে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় ছেলেটি বিএনপি নেতা হীরাকে ফোন দিলে কিছু সময় পরে ঘটনাস্থলে হীরা কয়েকজন ছেলে নিয়ে হাজির হয়। সেখানে অন্য কাউকে না পেয়ে সে কাজী মিঠু নামের এক ব্যক্তিকে মারপিট করে উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগ মিঠুর পরিবারের। পরে থানা পুলিশের হস্থক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় বিএনপি নেতা হীরা ও মিঠুর পরিবার থেকে দুটি পৃথক অভিযোগ থানায় দেওয়া হয়েছে বলেও জানা গেছে।
ঘটনার বিষয়ে জানতে চাইলে সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাসাদুল ইসলাম হীরা সংবাদকর্মীদের বলেন,আমি কোন অপরাধ করিনি। আমি ইভটিজিং এর প্রতিবাদ করেছি। রাস্তা ঘাটে আমার মা বোনরা নির্বিঘেœ কি চলাচল করতে পারবে না? তাহলে ইভটিজিং এর প্রতিবাদ করাই কি আমার অপরাধ। তিনি জানান,ইভটিজারকে ধরে আইনের কাছে সোপর্দ করা হয়েছে। এর বাইরে আর কিছুই করা হয়নি। তিনি বলেনে,আমি মিছিলের ভিডিও ক্লিপ দেখেছি। এখানে আওয়ামী লীগের চিỊিত নেতা কর্মীরা পরিকল্পিতভাবে আমাকে দলীয়ভাবে এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিছিল করেছে। ইভটিজিংয়ের শিকার মেয়েটির পরিবার থানায় অভিযোগ দিয়েছে। আশা করছি আইনের দিক থেকে মেয়েটির পরিবার সঠিক বিচার পাবে।
ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন বলেন,বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। রেলবাজার এলাকায় একটু উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করার কারনে সেখানে পুলিশ রাখা হয়েছে। উভয় পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *