Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে সরকারি রাস্তা ও অন্যের জমি জবরদখল করে ভবন নির্মাণের অভিযোগ

চাটমোহরে সরকারি রাস্তা ও অন্যের জমি জবরদখল করে ভবন নির্মাণের অভিযোগ

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামে সরকারি রাস্তা ও অন্যের জমি জবরদখল করে বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। শাহপুর বাজারের পাশে ওই গ্রামের আমজাদ হোসেন খন্দকারের ছেলে বাদশা খন্দকারের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। অভিযোগকারী একই এলাকার হাজী হায়াত আলী প্রাং এর ছেলে মোঃ হেলাল উদ্দিন প্রতিকার চেয়ে চাটমোহর থানায় অভিযোগ দায়ের করেছেন। এলাকাবাসীও অভিযোগ করেন বাদশা খন্দকার সরকারি রাস্তা দখল করে তার বিল্ডিংয়ের পিলার করেছেন।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে,বাদশা খন্দকার প্রতিবেশি হেলাল উদ্দিনের জায়গা জবরদখল করে বহুতল ভবন নির্মাণ করছেন। এনিয়ে বাধা নিষেধ না মানলে স্থানীয়ভাবে গত ৩১/০৭/২২২ ইং তারিখে স্থানীয় ইউপি সদস্য আঃ কুদ্দুস রেজার সভাপতিত্বে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জায়গা ছেড়ে দেওয়া ছাড়াও কতিপয় সিদ্ধান্ত হয়। কিন্তু পরবর্তীতে বাদশা খন্দকার শালিসের সিদ্ধান্ত না মেনে ভবন নির্মাণ অব্যাহত রাখে। বাদশা খন্দকারের প্রতিবেশি আনোয়ার হোসেন,আয়নাল হকসহ অন্যরা অভিযোগ করেন বাদশা কারো কোন কথাই মানছেন না।
সোমবার (২৯ আগস্ট) সরেজমিনে গিয়ে দেখা যায় বাদশা খন্দকার সরকারি রাস্তাসহ হেলাল উদ্দিনের জায়গা দখল করে ভবন নির্মাণ করছেন। ইউপি সদস্য আঃ কুদ্দুস রেজা বলেন,বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা করা হয়েছে। কিন্তু সম্ভব হচ্ছেনা। হেলাল উদ্দিন,আনোয়ার হোসেন,আয়নাল হকসহ অন্যরা জানান,বাদশা খন্দকার কারো কোন কথাই শুনছেন না। থানার অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার (২৯ আগস্ট) দুপুরে থানার এসআই সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। কথা বলার জন্য বাদশা খন্দকারের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন জানান,অভিযোগের বিষয়ে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.