Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে শেখ রাসেল দিবসে র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চাটমোহরে শেখ রাসেল দিবসে র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চাটমোহর প্রতিনিধি
“শেখ রাসেল নির্মলতার প্রতীক,দুরন্ত প্রাণবন্ত নির্ভীক”-এ প্রতিপাদ্য নিয়ে সারাদেশের মতো পাবনার চাটমোহরেও পালিত হয়েছে শেখ রাসেল দিবস। এ উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির মধ্যে ছিল শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন,র‌্যালী,আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।
সকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার ও ইউএনও মোছাঃ মমতাজ মহলসহ কর্মকর্তাবৃন্দ। বের হয় র‌্যালী। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমতাজ মহলের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আঃ হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। আলোচনা সভায় বক্তব্য দেন,উপজেলা চেয়ারম্যান আঃ হামিদ মাস্টার,মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এস এম মোজাহারুল হক,থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন,গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক,প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল। অনুষ্ঠানে কুইজ,চিত্রাঙ্কন,উপস্থিত বক্তৃতা,পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনে বিজয়ী এবং শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাবের জন্য উপজেলার সেন্ট রীটার্স হাইস্কুলকে পুরস্কার প্রদান করা হয়।
এদিকে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে চাটমোহর থানা পুলিশের পক্ষে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরিন ও থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিনসহ কর্মকর্তারা শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন জেনারেল ম্যানেজার মোঃ আকমল হোসেনসহ কর্মকর্তাবৃন্দ এবং চাটমোহর পৌরসভার পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী।
এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠণের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত হয়েছে। সকালে সংগঠণের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে পুষ্পস্বক অর্পন বরেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *