Sunday , October 2 2022
Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে মাদকসেবীর ছুরিকাঘাতে যুবক নিহত

চাটমোহরে মাদকসেবীর ছুরিকাঘাতে যুবক নিহত

বিশেষ প্রতিনিধি
পাবনার চাটমোহরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে নিহত হয়েছেন অপর এক যুবক। ঘটনাটি ঘটেছে রোববার (১১ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে উপজেলার হান্ডিয়াল স্লুইস গেট এলাকায়। নিহত যুবক হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে হাফিজ উদ্দিন (২৫)। ঘটনার পরপরই এলাকার লোকজন মাদকাসক্ত যুবক একই ইউনিয়নের বাঘলবাড়ি গ্রামের ইছামুদ্দিন ফকিরের ছেলে রমজান আলী (২৫) কে আটক করেন। পর তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান,হাফিজ সকাল ৯টার দিকে দুধ বিক্রি করার জন্য হান্ডিয়াল বাজারে আসছিলেন। হান্ডিয়াল স্লুইস গেট এলাকায় আসার পর রমজান আলী তাকে ডেকে নিয়ে একটি দোকানের আড়ালে গিয়ে ছুরিকাঘাত করে। হাফিজের চিৎকারে সেখানকার লোকজন দৌড়ে গিয়ে পলায়নরত অবস্থায় রমজানকে আটক করে। হাফিজকে উদ্ধার করে হান্ডিয়াল বাজারে চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রমজান আলীকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করেছে। তবে কী কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে,তা জানা যায়নি। এলাকার লোকজন জানান,রমজান আলীর বাড়ি আগে হাসুপুর ছিল। সেখান থেকে কয়েক বছর আগে তারা বাঘলবাড়ি চলে আসে। সে সময়ের কোন দ্বন্দ্ব থাকতে পারে দুই পরিবারের মধ্যে। এরই জের ধরে হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন জানান,লাশ উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে রমজান আলীকে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

About admin

Check Also

খেলা চালাতে স্কুল মাঠে বিষপ্রয়োগ!

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে ফুটবল টুর্ণামেন্টের খেলা চালাতে বিষপ্রয়োগ করা হয়েছে সরকারি স্কুল মাঠে। গত …

Leave a Reply

Your email address will not be published.