Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে বাস উল্টে নারী ও শিশুসহ অন্ততঃ ৩০ জন আহত

চাটমোহরে বাস উল্টে নারী ও শিশুসহ অন্ততঃ ৩০ জন আহত

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহরে বিয়ের কনে যাত্রীবাহী বাস উল্টে নারী ও শিশুসহ অনন্ততঃ ৩০ জন আহত হয়েছে। ঈদের দিন রবিবার (১০ জুলাই) বিকেল ৪ টার দিকে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নে বামনগ্রাম রেলগেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এলাকাবাসী আহত যাত্রীদের উদ্ধার করে চাটমোহরসহ বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেন।
জানা গেছে,চাটমোহর পৌরসভার বালুচর মহল্লার জিতেন সরকারের মেয়ের বিয়ে হয় বামনগ্রামের অর্জৃন সরকারের ছেলে রাজিব সরকারের সাথে। বিয়ের পর বরিবার (১০ জুলাই) বিকেলে জিতেন সরকার তাঁর পরিবার ও স্বজনসহ ৪০জন সদস্য নিয়ে একটি বাসযোগে মেয়ের শ^শুরবাড়ি উপজেলার ডিবগ্রাম ইউনিয়নে বামনগ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে বামনগ্রাম রেলগেট এলাকায় পৌছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা প্রায় সকল যাত্রীই কমবেশি আহত হন। দূর্ঘটনার পরপরই এলাকাবাসী আহতদের উদ্ধার করে চাটমোহরসহ বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেন। এরমধ্যে ২২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,পাবনা ও চাটমোহর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দূর্ঘটনার পরপরই গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেছে।
আহদের মধ্যে গুরুত্বর অবস্থায় মলিন সরকার (৪৫),কমল সরকার (৪০) ও অজিত হলদার (৫০) কে রাজশাহী হাসপাতালে ও জিতু হলদার (১০) মাখন হলদার (৬২) সিমা হলদার (৩৫) রেপতি হলদার (৬৭),রঞ্জনা হলদার(৪৬),অর্পণা হলদার (৪০),আন্না হলদার (৩৩),জিতেন সরকার (৬০),বর্না রানী হলদার (২০) ও সোমা হলদার (২৭) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া লক্ষ্মণ হলদার (৬৮) নগেন চন্দ্র হলদার(৫৮) ভাদু হলদার (৭০),প্রনতি রানী হলদার (৩৫),অমৃতা হলদার (১২),তমা হলদার( ৯),পল্লব হলদার (১২),সুকুমার পাল (৪০),পুলক হলদার (৪৩),ছবি রানী হলদার (৪০) কে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ডিবিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান শামীম হোসাইন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন জানিয়েছেন,দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে চিকিৎসাধীনদের খোঁজ খবর নিয়েছে। পরবর্তী আইনগত ব্যবসআ নেওয়া হচ্ছে।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *