Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

চাটমোহরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহরে উপজেলা পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে।
মঙ্গলবার (২১ জুন) সকালে চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল হাইস্কুল মাঠে (বালুচর খেলার মাঠ) অতিথি,শিক্ষার্থী ও খেলোয়াড়দের সঙ্গে নিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে খেলার উদ্বোধন করেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আঃ হামিদ মাস্টার ও পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার খন্দকার মোঃ মাহবুবুর রহমান,ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ,হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন,
আয়োজকরা জানান,উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২৪টি প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠানের বালক ও বালিকা আলাদা দলে বিভক্ত হয়ে এই খেলায় অংশ নিচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার খন্দকার মোঃ মাহবুবুর রহমান,ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ মাহমুদুল হক,হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন,প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন,প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,সহকারী উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন,সহকারী শিক্ষা অফিসার কামরুল ইসলাম,সহকারী শিক্ষা অফিসার ফরিদুজ্জামান,সহকারী শিক্ষা অফিসার তামান্না আলম,সহকারী শিক্ষা অফিসার শফিকুল ইসলাম,সহকারী ইন্সট্রাক্টর কল্যাণ কুমার সরকার প্রমুখ।
উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে ডিবিগ্রাম ইউনিয়নের কান্দিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-৪ গোলে গুনাইগাছার জাবরকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বঙ্গমাতা ফুটবলে গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

Check Also

চাটমোহরে তাজা ও বিস্ফোরিত ককটেল উদ্ধার বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের

চাটমোহর প্রতিনিধি চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লায় বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার মালিকানাধিন ডায়মন্ড ফুড …

চাটমোহরে ট্রলির চাপায় শিক্ষক নিহত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর-জোনাইল সড়কের চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের সোন্দভা নামক স্থানে খড়ি বোঝাই ট্রলির নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *