Breaking News
Home / চাটমোহর / চাটমোহরে ফসলি জমিতে অবৈধভাবে ইটভাটা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

চাটমোহরে ফসলি জমিতে অবৈধভাবে ইটভাটা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহরে ফসলি জমিতে ইটভাটা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৫ অক্টোবর) বিকেলে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের নিমাইচড়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে এলাকার কৃষকরা বলেন,নিমাইচড়া ইউনিয়নের গুমানী নদীর পাড়ে ধরমগাছা ব্রিজের পাশে এলাকার প্রভাবশালী ব্যক্তিরা ফসলি জমি বিনষ্ট করে কোন প্রকার অনুমোদন না নিয়ে নদীর পাড় দখল করে ইটভাটা তৈরি করছেন। এতে ওই এলাকার ২০০ বিঘা জমির আবাদ অনিশ্চিত হয়ে পড়েছে। ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতিত্ব করেন নিমাইচড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বর মোঃ নায়েব আলী। মানববন্ধনে এলাকার শতাধিক কৃষক,ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। তারা অবিলম্বে ইটভাটা বন্ধের জোর দাবি জানান।
ইউপি সদস্য নায়েব আলী ও এলাকার সাইফুল ইসলাম ঠান্টু জানান,ইটভাটা নির্মাণ বন্ধের জন্য ইতোমধ্যে এলাকার অর্ধশতাধিক কৃষক উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদনপত্র দিয়েছেন। ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

Check Also

চাটমোহরে বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি পাবনার চাটমোহরে বাল্যবিয়ে প্রতিরোধের লক্ষ্যে উপজেলা বাল্যবিয়ে নিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। …

চাটমোহরে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধি চাটমোহর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা বুধবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *